তাবিথ আউয়াল ও মহিউদ্দিন মহি। ফাইল ছবি

তাবিথ আউয়ালকে চার ভোটে হারিয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) চতুর্থ সহসভাপতি নির্বাচিত হয়েছেন মহিউদ্দিন আহমেদ মহি। গত ৩ অক্টোবর বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে চতুর্থ সহসভাপতি পদে সমান ভোট পেয়ে ভাগ্য ঝুলে যায় তাবিথ আউয়াল ও মহিউদ্দিন আহমেদ মহির।

আজ শনিবার ( ৩১ অক্টোবর) চতুর্থ সহসভাপতি পদে পুন:নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১৩০ ভোটের মধ্যে ৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মহিউদ্দিন আহমেদ মহি; তাবিথ আউয়াল পেয়েছেন ৬৩ ভোট।

আজ রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে সকাল সাড়ে ১১টায় ভোট অনুষ্ঠিত হয়। মহিউদ্দিন বলেন, ‘কাউন্সিলরদের সঙ্গে আমার কথা হয়েছে। আমি আত্মবিশ্বাসী যে আমি এই নির্বাচনে নির্বাচিত হব।’

শেষ পর্যন্ত মহিউদ্দিনের আত্মবিশ্বাসের জয় হলো। হেরে গেলেন গত দুবারের সহসভাপতি তাবিথ আউয়াল। ২০১৬ সালে বাফুফে নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নাম লেখান তাবিথ। নির্বাচনে এসেই সহসভাপতি পদে জয়ী হয়ে চমক দেখিয়েছিলেন তিনি। এবারের নির্বাচনেও বেশ হেভিওয়েট প্রার্থী হিসেবে এসেছেন। কিন্তু এবার অল্পের জন্য হেরে গেলেন তিনি।

বাফুফের নতুন কার্যনির্বাহী কমিটি:

সভাপতি : কাজী মো. সালাউদ্দিন; সিনিয়র সহসভাপতি : আবদুস সালাম মুর্শেদী; সহসভাপতি : ইমরুল হাসান, কাজী নাবিল আহমেদ, আতাউর রহমান মানিক ও মহিউদ্দিন আহমেদ মহি; সদস্য : জাকির হোসেন চৌধুরী, আবদুল ওয়াদুদ পিন্টু, বিজন বড়ুয়া, আরিফ হোসেন মুন, নুরুল ইসলাম নুরু, মাহিউদ্দিন আহমেদ সেলিম, টিপু সুলতান, সত্যজিৎ দাশ রুপু, ইলিয়াস হোসেন, ইমতিয়াজ হামিদ সবুজ, মাহফুজা আক্তার কিরণ, হারুনুর রশিদ, আমের খান, সাইফুল ইসলাম ও মহিদুর রহমান মিরাজ।

Share Button