ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। ছবি: সংগৃহীত

একাধিকবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিজেপির বিরুদ্ধে সরব হয়েছেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। কখনও মোদিকে ময়ূরের সঙ্গে ভিডিও পোস্ট না করে বেকারদের কাজ দেওয়ার পরামর্শ দিয়েছেন, কখনও আবার ‘মোদিবাবু বেকাবু’ বলেও কটাক্ষ করেছেন। থাথরাস কাণ্ডেও নরেন্দ্র মোদির নীরবতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন টলিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ।

 এবার পূজোর পর ফের টুইটারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং ভারতীয় জনতা পার্টিকে তোপ দাগলেন নুসরাত। এবার তার অভিযোগ, মোদি আর বিজেপির হাতে পুড়ছে গোটা ভারত।

বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরাত লেখেন, ‘শ্রী নরেন্দ্র মোদি আর বিজেপির হাতে আমাদের দেশ পুড়ছে। পাঁচ লক্ষেরও বেশি মানুষ রাজনৈতিক হিংসা ও বৈষম্যের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছে। বাংলাকে বাঁচাতে নিজে সুরক্ষিত হিসেবে মার্ক করুন।’

‘বিজেপিই মহামারি’, রাস্তায় নেমে এমন স্লোগান তুলেছিলেন তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সূত্রেই সোশ্যাল মিডিয়ায় ‘সেভ বেঙ্গল ফ্রম বিজেপি’ কর্মসূচি শুরু করেছিল তৃণমূল কংগ্রেস। যেভাবে কোনও বিপর্যয়ের মুখে ফেসবুক জানতে চায়, কোথায় কতজন সুস্থ আছেন, নিরাপদে আছেন তা চিহ্নিত করে জানাতে। একেবারে সেই পদ্ধতিতে ‘নিজেকে বিজেপির থেকে সুরক্ষিত চিহ্নিত করুন’ স্লোগান দেওয়া হয়। সেই প্রেক্ষিতেই শনিবার টুইটারে এই মন্তব্য করেছেন নুসরাত জাহান।

Share Button