গ্যালাক্সি এস২০ এফই। ছবি : সংগৃহীত

স্যামসাং বাংলাদেশ এবার নিয়ে এলো গ্যালাক্সি এস২০ এফই। ‘ফ্যান এডিশন’ হিসেবে এ স্মার্টফোনের মডেলে নতুন মাত্রা যোগ করতে এর নামের সাথে ‘এফই’ যুক্ত করা হয়েছে। স্যামসাংয়ের ফ্যান, গ্রাহক ও ব্যবহারকারীদের জন্য ফটোগ্রাফি, গেমিং ও অন্যান্য ফিচারের চমৎকার এক সমন্বয় ঘটিয়ে গ্যালাক্সি এস২০ এফই হ্যান্ডসেটটি ডিজাইন করা হয়েছে, যাতে ব্যবহারকারীদের প্রতিটি দিন হয়ে ওঠে আরো আনন্দময় ও সৃজনশীল।

 এক বিজ্ঞপ্তিতে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মুয়ীদুর রহমান বলেন, ‘গ্রাহকদের চাহিদা ও ভালোলাগার দিকগুলো আরো গভীরভাবে বুঝতে দিনরাত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি আমরা। এ জন্য উদ্ভাবনকে আরো বেশি মানুষের কাছে পৌঁছে দিতে আমরা গ্যালাক্সি এস২০ এফই নিয়ে এসেছি। এর মাধ্যমে ব্যবহারকারীরা তাঁদের ভালোলাগার কাজগুলো করতে পারবেন।’

বাংলাদেশে এরই মধ্যে গ্যালাক্সি এস২০ এফই-এর প্রি-অর্ডার গ্রহণ শুরু হয়ে গেছে। বেশ কিছু আকর্ষণীয় অফারসহ গ্যালাক্সি এস২০ এফই প্রি-অর্ডারের সুযোগ থাকছে আগামী ২০ নভেম্বর পর্যন্ত। হ্যান্ডসেটটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৬৪ হাজার ৯৯৯ টাকা। প্রাথমিকভাবে ১০ হাজার টাকা জমা দেওয়ার মাধ্যমে গ্রাহকেরা গ্যালাক্সি এস২০ এফই সেটটি প্রি-অর্ডার করতে পারবেন। s20fepreorder.com–এই ওয়েবসাইট থেকে হ্যান্ডসেটটির জন্য প্রি-অর্ডার করা যাবে।

জানা গেছে, দুর্দান্ত একটি ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার পাশাপাশি স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই মডেলটিতে রয়েছে একটি ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড, একটি ১২ মেগাপিক্সেল ওয়াইড ও ৮ মেগাপিক্সেল টেলিফটো লেন্স যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা।

ব্যবহারকারীরা গ্যালাক্সি এস২০ এফই থেকে আরো পাচ্ছেন শক্তিশালী ৪৫০০ মেগা অ্যাম্পিয়ার ব্যাটারি, এক্সিনোস ৯৯০ প্রসেসরের অবিশ্বাস্য দ্রুততা এবং একটানা ব্যবহারের জন্য সুপার-ফাস্ট চার্জিং সুবিধা। আইপিসিক্সটিএইট রেটিং সমৃদ্ধ ডিভাইসটি সম্পূর্ণরূপে পানি ও ধুলোবালি নিরোধক।

Share Button