মেলানিয়া ট্রাম্প। ছবি: টুইটার

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের জন্য শেষ মুহূর্তে ভোট চাইছেন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। এসময় ডেমোক্র্যাট দলের সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার কঠোর সমালোচনা করেন মেলানিয়া ট্রাম্প।

তিনি বলেন, ২০১৬ সারে ওবামা-বাইডেন প্রশাসন দেশের যে হাল রেখে গিয়েছে তা থেকে ঘুরে দাঁড়াতেই চলে গেছে অনেকটা সময়। আমরা আগামীতে আর শক্তিশালী ও সমৃদ্ধ যুক্তরাষ্ট্র গড়তে ডোনাল্ড ট্রাম্প আবারও ক্ষমতায় দেখতে চাই।

তিনি বলেন, এই নির্বাচন আমাদের জন্য, আমাদের ভবিষ্যতের জন্য অনেক গুরুত্বপূর্ণ। এবারের নির্বাচন অনেক ক্রিটিক্যাল। আপনারা আমেরিকার বন্ধুকেও ভোট দিতে পারেন আবার জো বাইডেনকেও ভোট দিতে পারেন। তিনি বলেন, আমরা তাকে ভোট দিতে যাবো না যে আমাদের অন্ধকারে নিমজ্জিত করবে। আমার ট্রাম্পের মতো সেই প্রেসিডেন্টকে ভোট দিতে দিবো যিনি আমাদের ভবিষ্যতকে উজ্জ্বল করে তুলবে।

এদিকে শেষ মুহূর্তের লড়াইয়ে জো বাইডেন জানিয়েছেন, তিনি ডেমোক্র্যাট দলের হয়ে নির্বাচিত হলেও, তিনি আমেরিকার সবার প্রেসিডেন্ট হয়ে দায়িত্ব পালন করবেন।

এক টুইট বার্তায় তিনি বলেন, আমি ডেমোক্র্যাট দলের হয়ে কাজ করছি। কিন্তু আমি যখন নির্বাচিত হবো, আমি হবো আমেরিকার রাষ্ট্রপতি। আমি সবার জন্য কাজ করবো।

তিনি আরও বলেন, আমি একই সঙ্গে ডেমোক্র্যাটস ও রিপাবলিকানদের নিয়ে কাজ করবো। যারা আমাকে সমর্থন দেয়নি আমি তাদের জন্যও কাজ করবো। কারণ আমি আমেরিকার রাষ্ট্রপতি হবো, আর এটিই হচ্ছে রাষ্ট্রপতির কাজ।

Share Button