শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিং। ছবি: সংগৃহীত

গত বছরের এপ্রিল মাসে রোশন সিংকে বিয়ে করেছিলেন কলকাতার বাংলার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এক বছর বেশ ভালোই কাটঠিলো তাদের। কিন্তু সম্প্রতি টলিগঞ্জে তাদের নিয়ে জল্পনা ঘুরে বেড়াচ্ছে। তা হলো; নব এই দম্পতির সম্পর্কে নাকি চির ধরেছে! পূজার আগ থেকেই তারা আলাদা থাকছেন তেমনটা জানিয়েছেন রোশন সিং। তবে সংসার ভাঙা নিয়ে এখনও মুখ খোলেননি শ্রাবন্তী।

 ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, একে অপরকে ইনস্টাগ্রামে আন-ফলো করে দিয়েছেন দুজনেই। শুধু বিয়ের নয়, দুজনের একসঙ্গে থাকা যাবতীয় ছবি ডিটিল প্রোফাইল থেকে। শ্রাবন্তীর ইনস্টার দেওয়ালে শুধু দুটি গ্রুপ ছবিতেই রয়েছেন রোশন। শুধু রোশন-শ্রাবন্তী নয়, নায়িকার প্রথম পক্ষের ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের ইনস্টা প্রোফাইলেও তিনজনের বেশকিছু ছবি ছিল কিন্তু এখন আর কিছুই নেই! কিষাণ বিরাজের সঙ্গে বিয়ে ভাঙার পরও তো এমনটাই হয়েছিল!

তবে শ্রাবন্তী-রোশনের সংসার ভাঙার গুঞ্জনে বিতর্কের ঘি ঢেলে দিয়েছেন রোশন। ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮ বাংলাকে রোশন জানিয়েছেন, দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আমি আর শ্রাবন্তী আলাদা থাকছি। এর কারন জানান নি তিনি।

প্রসঙ্গত, শ্রাবন্তী প্রথমে নির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন, তাদেরই ছেলে অভিমন্যু। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাদের। সেই বছরই মডেল কিষাণ বিরাজের সঙ্গে আইনি বিয়ে সারেন শ্রাবন্তী। বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই বিয়ে। এরপর ২০১৯-এর শুরু থেকেই রোশন-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন দানা বাঁধতে থাকে। মার্চ মাসে শ্রাবন্তী-সোহম জুটির গুগলির প্রিমিয়ারে রোশনকে নিয়ে হাজির হন নায়িকা। তখনই আন-অফিসিয়্যাল সিলমোহর পরে গিয়েছিল সম্পর্কে। এরপর চুপিসারে পাঞ্জাবে গিয়ে বিয়ের পর্ব সেরে দেন দুজনেই।

Share Button