ঢাকা: ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নতুন আঙ্গিকে সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস লাউঞ্জটি উদ্বোধন করেছে।

বুধবার (৪ অক্টোবর) ওই ব্যাংক থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ৩ নভেম্বর (মঙ্গলবার) বিমানবন্দরের এ লাউঞ্জটি বাংলাদেশের প্রথম আন্তর্জাতিকমানের একটি লাউঞ্জ।

২০১০ সাল থেকে এটি আমেরিকান এক্সপ্রেস গ্রাহকদের বিশেষায়িত সেবা দিয়ে আসছে।

লাউঞ্জের সুবিধাগুলোর মধ্যে রয়েছে অতিথিদের বিলাসবহুল রানওয়ে ভিউ, লাউঞ্জে যাওয়ার মুহূর্ত থেকেই পাঁচতারকা মানের সুযোগ-সুবিধা উপভোগ। ৬০ জন অতিথি বসার সুবিধা এবং একটি প্রশস্ত অভ্যর্থনা লবিসহ অতিথিদের অত্যাধুনিক সুযোগ-সুবিধাগুলো দেওয়া জন্য এ লাউঞ্জটি তৈরি করা হয়েছে।

প্রশস্ত বুফে এরিয়ায় ইন্টারকন্টিনেন্টাল হোটেল থেকে তৈরি করা খাবার এবং পানীয় সরবরাহ করা হবে।  বিশেষভাবে সুসজ্জিত রানওয়ে ভিউয়ে বসার ব্যবস্থাসহ গ্রাহকেরা বিভিন্ন খাবার উপভোগ করবেন। এছাড়া লাউঞ্জে বঙ্গবন্ধু জাতির পিতা শেখ মুজিবুর রহমানের লেখা চিঠি নিয়ে রয়েছে বিশেষ একটি গ্যালারি।

মঙ্গলবার সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লাউঞ্জটির উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সার্ভিসেস লিমিটেড কোম্পানির সেক্রেটারি মো. নাজমুস সাদাত সেলিম।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিটি ব্যাংক ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন, ইন্টারকন্টিনেন্টাল হোটেলের জেনারেল ম্যানেজার মার্ক রাইসিংগার, সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ, হেড অব ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিসেস মো. জাফরুল হাসান, হেড অব কার্ডস আরিফুর রহমানসহ সংশ্লিষ্ট সব প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।

সিটি ব্যাংক বাংলাদেশে আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ডের একমাত্র ইস্যুকারী হিসেবে কাজ করছে।

Share Button