রামু প্রতিনিধিঃ

ঈদগড়-ঈদগাঁও সড়কে ডাকাতি অপহরণ ও ডাকাতের হামলায় হতাহতের ঘটনায় আতংকিত ঈদগড়ের অসহায় জনগনের সাথে আনুষ্ঠানিক ভাবে মতবিনিময় করেছেন রামু-সদর আসনের সংসদ  সাইমুম সরওয়ার কমল ও কক্সবাজারের পুলিশ সুপার জনাব হাসানুজ্জামান পিপিএম।

 ৫ নভেম্বর সকাল ১১ টায় ঈদগড় ইউনিয়ন পরিষদ মাঠে চেয়ারম্যান ফিরোজ আহাম্মদ ভুট্টোর সভাপতিত্বে এ উপলক্ষে  আয়োজিত মতবিনিময় সভায়  প্রধান অতিথি ছিলেন  রামু -সদর আসনের এম পি  সাইমুম সরওয়ার কমল। সম্মানীত অতিথি ছিলেন  পুলিশ সুপার  মো: হাসানুজ্জামান (পিপিএম) ।

বিশেষ অতিথি ছিলেন  রামু থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান , রামু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  সালাহউদ্দিন,সেচ্ছাসেবক লীগ রামু উপজেলা সাধারণ সম্পাদক তপন মল্লিক,যুবলীগ সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া  প্রমুখ।

 মতবিনিময় সভায় জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম বলেছেন জেলা পুলিশের প্রতিটি সদস্য আইন-শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন, অপরাধীদের গ্রেপ্তার, মামলা তদন্ত, সড়কে শৃঙ্খলা ও ভিআইপি নিরাপত্তা-প্রটোকলসহ অনেক দায়িত্ব সুচারুভাবে পালন করে যাচ্ছেন ৷

তিনি আরও বলেন,দুর্গম “ঈদগড়- ঈদগাঁও-বাইশারী সড়কে ডাকাতি ও অপহরণকারীদের নির্মূলে জেলা পুলিশ স্থানীয়দের সহযোগীতায় কাজ করছে।আশা করছি দ্রুত সময়ে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আনতে পারব। ডাকাত-অপহরণকারীরা কোন ভাবেই পার পাবে না। শিল্পী জনি দে’র হত্যাকান্ডের রহস্য শীঘ্রই উদঘাটন করে দোষীদের গ্রেপ্তার করা হবে । এজন্য সকলের আন্তরিকতা ও সহযোগিতা কামনা করছি।

এছাড়াও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বক্তব্য রাখেন, মাষ্টার বদরুদ্দিন, মাওলানা ছৈয়দুল হক, ডাক্তার ইব্রাহিম বাবুল, বীর মুক্তি যোদ্ধা নুরুল ইসলাম বাঙ্গালি, ডাক্তার সিরাজুল হক রেজা, সাংবাদিক কামাল শিশির,এমইউপি মো:শাহজান ও সমাজ সর্দার নুরুল আবছার সোনা মিয়া।

সভায় প্রধান অতিথি এমপি কমল বলেন, ডাকাত ও অপহরণ প্রতিরোধে পুলিশের জনবল বৃদ্ধি সহ প্রয়োজনিয় ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া তিনি পুলিশের জন্য ২টি মোটর সাইকেল দেওয়ার ঘোষণা দেন। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী নিহত জনিকে ৫ লক্ষ টাকা দিয়েছেন এবং কালুকে সহযোগিতা করা হবে।

Share Button