আশজাদ রসুল সিরাজী, গাজীপুর : 
গাজীপুরে চলন্ত বাসে নারী হকারকে ধর্ষণের অভিযোগে তাকওয়া পরিবহনের চালক সাদ্দাম হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ । তাকওয়া পরিবহনের ওই বাসটি জব্দ করে জয়দেবপুর থানায় নেয়া হয়েছে ।
পুলিশ ও ভূক্তভোগীর অভিযোগ সুত্রে জানা যায়, বিভিন্ন পরিবহনের চকলেট বিক্রি করে জীবিকা নির্বাহ  করতো ওই নারী হকার । প্রতি দিনের মতো শনিবার দিনভর কালিয়াকৈরের চন্দ্রা এলাকায় বিভিন্ন পরিবহনে চকলেট বিক্রি করে আসলেছিল । গতকাল রাত ৯ টার দিকে চকলেট বিক্রির সময় তাকওয়া পরিবহনের চালক সাদ্দাম হোসেন(২২) ও শরীফ হোসেন(২০) বাসের করে গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা নিয়ে যায় । সেখান থেকে খালীবাস নিয়ে ফেরার পথে ওই নারীকে কুপ্রস্তাব দেয় তারা । এসময় গাড়ী না থামিয়ে জেলার বিভিন্ন রোটে নিয়ে ঘুরতে থাকে তার । এক পর্যায়ে গাড়ী জয়দেবপুর থানাধীন ভাওয়াল মির্জাপুর এলাকায় নিয়ে বাসের মধ্যে ধর্ষণ করা হয় ওই নারীকে । পরে উক্ত গাড়ী নিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেম্বারবাড়ি এলাকায় গেলে টহলরত পুলিশ সন্দেহ হলে বাসটিকে সিঙ্গেল দিলে শরীফ হোসেন দৌড়ে পালিয়ে যায় । চালক সাদ্দাম হোসেনকে আটক করে এবং তাকওয়া পরিবহনের ওই বাসটি জব্দ করে । রবিবার সকালে ওই নারী বাদী হয়ে দুই জনকে আসামী করে জয়দেবপুর থানায় মামলা দায়ের করলে পুলিশ সাদ্দাম হোসেনকে জেল হাজতে প্রেরণ করে ।
জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদুল ইসলাম জানান, তাকওয়া পরিবহনের ওই বাসের গতিবিধি সন্দেহ হলে টহল পুলিশ বাসটি আটক করে । পরে নারী হকারকে ধর্ষণের বিষয়টি নিশ্চিত হয়ে চালক সাদ্দাম হোসেনকে গ্রেফতার ও বাসটি জব্দ করা হয়। মামলার অপর আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে ।
Share Button