আজ রায়হান ও ঝুমুরের গায়ে হলুদ। ছবি: সংগৃহীত

চলচ্চিত্র ও নাটক নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসেস’। গত বছর ১ এপ্রিল থেকে সপ্তাহে মঙ্গল ও বুধবার রাত ৯টায় এনটিভিতে প্রচার হয়ে আসছে ধারাবাহিকটি। পারিবারিক দ্বন্দ্ব-সংঘাত, খুনসুটি, হাস্যরস নিয়ে নির্মাণ করা ধারাবাহিক নাটকটি ইতিমধ্যে দর্শক মহলে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে।

 তারকা বহুল এ ধারাবাহিকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শর্মিলী আহমেদ, রোজী সেলিম, মুনিরা ইউসুফ মেমী, মুনিরা মিঠু, রুনা খান, শবনম ফারিয়া, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, সানজানা সরকার রিয়া, সারিকা সাবা, শিশুশিল্পী রাইসা’সহ আরো অনেকে।

এর মধ্যে শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ ও সারিকা সাবার চরিত্রটি বেশ কৌতুহল জুগিয়েছে। তাদের মধ্যে রায়হান চরিত্রে অভিনয় করছেন শামীম হাসান সরকার ও ঝুমুরের চরিত্রে অভিনয় করছেন সারিকা সাবা এবং পারভেজের চরিত্রে রয়েছেন জিয়াউল হক পলাশ!

শুরু থেকেই ঝুমুরে বিয়ে নিয়ে দর্শকদের ভেতর কৌতুহল তৈরি করে দিয়েছেন নির্মাতা। ঝুমুরের বিয়ে আসলে কার সঙ্গে হচ্ছে? রায়হান না পারভেজের? এর উত্তর নিয়ে দর্শকদের মধ্যে ছিলো কৌতুহল। আজকের পর্বে সে উত্তর পাওয়া যাবে। রায়হানের সঙ্গেই গায়ে হলুদ হতে যাচ্ছে ঝুমুরের।গায়ে হলুদ তো হবে। তাহলে তাদের বিয়ে কবে হচ্ছে?

মঙ্গলবার ধারবাহিকটির ১৪৭ তম পর্ব প্রচার হচ্ছে। পর্বটিতে থাকছে বিশেষ চমক। নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ মঙ্গলবার বিকেলে তার ভেরিফাইট পেজে কয়েকটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আজ রায়হান ও ঝুমুরের গায়ে হলুদ!’

আজ রায়হান ও ঝুমুরের গায়ে হলুদ! #FamilyCrisis

Posted by Mohammad Mostafa Kamal Raz on Tuesday, November 10, 2020

তিনি গণমাধ্যমকে জানান,‘আজ গায়ে হলুদ হলেও বিয়ে কবে হবে সেটা বলা যাবে না। শেষ অব্দি রায়হানের সঙ্গে ঝুমুরের বিয়েও হবে কিনা সেটাও এখন বলা যাবে না। দর্শকরা সেটা স্ক্রিণেই দেখবেন।’

ইত্তেফাক/বিএএফ

Share Button