কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধিঃ 
গাজীপুরের কালিয়াকৈরে মাদ্রাসায় যাওয়ার পথে এক শিশুকে ধর্ষণের চেষ্টার প্রতিবাদ করায় ওই শিশুর পরিবারকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার  উপজেলার রাখালিয়াচালা এলাকায়। ঘটনার পর ¯স্থানীয় ওই মাতাব্বরগন অভিযুক্ত এরশাদ মিয়াক ছাড়িয়েও নিয়ে যায়।
অভিযুক্ত এরশাদ মিয়া রংপুর জেলার সদর থানার মধ্যপাড়া এলাকার মৃত রমজান আলীর ছেলে। স সফিপুর রতনপুর পৌরপার্ক এলাকায় ভাড়া থাকে রাজমিস্ত্রির কাজ করে।
ওই শিশুর পরিবার ও  স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার রাখালিয়াচালা এলাকার জুয়েল মিয়ার শিশু কন্যা গত মঙ্গলবার বিকাল¯ স্থানীয় একটি মাদ্রাসায় পড়তে যাচ্ছিল । এসময় যাওয়ার পথে এরশাদ মিয়া(২৫) নামের এক যুবক ওই শিশু কন্যার পথরােধ করে। পরে ওই শিশুকে ধর্ষনের চেষ্টা চালায়। এসময় ওই শিশুর ডাকচিৎকার তার মা-বাবা  এগিয়ে  এসে অভিযুক্ত এরশাদ মিয়াক ধরে ফেলে। পরে বিষয়টি ¯স্থানীয় ইকবাল মিয়া, লালন, মিলনসহ কয়েকজন মাতাববর শ্রেনীর লােক অভিযুক্ত এরশাদ মিয়াক ওই শিশুর পরিবারর কাছ থেকে ছাড়িয়ে নিয়ে যায়। এসময় বাধা দিলে ইকবাল,মিলন, লালনসহ কয়কজন ওই শিশুর বাবা-মাকে মারধর করে আহত করে। পরে তারা অভিযুক্ত এরশাদকে জাের করে তাদের কাছ থেকে ছাড়িয়ে নিয়ে যায়। পরে বিষয়টি  মিমাংসা করার জন্য ¯স্থানীয় মাতাববর গন দায়িত্ব নেন বলে ¯স্থানীয় সুত্র জানায়।
ওই শিশুর মা মালা বেগম জানান, আমার শিশু মেয়ে মাদ্রাসায় যাওয়ার পথে এরশাদ নামের ওই যুবক তার শরীরে হাত দেয়। পরে তার ডাকচিৎকার শুনতে পেয়ে এগিয়ে এসে লম্পটকে জিজ্ঞাসা করি । এসময় আমার স্বামী এসে এর প্রতিবাদ করায় এলাকার ইকবাল, লালন, মিলনসহ কয়েকজন আমার স্বামীসহ আমাকে বেদম মারপিট করে। পরে এরশাদকে তারা ছাড়িয়ে নিয়ে যায়।
এবিষয়  এলাকার সাদ্দাম হােসন বলেন, বিষয়টি জানার পর অভিযুক্ত এরশাদকে ডেকে জিজ্ঞাসা করার সময় ওই শিশুর বাবা  এসে এরশাদকে মারপিট করায় ওই শিশুর পরিবারকে শাসন করা হয়ছে। তাদের মারপিট করা হয়নি। তাছাড়া বিষয়টি পরে বসে এলাকায় নজরুল ইসলাম ,কামাল হাসান সহ কয়েকজন  মীমাংসা করার কথা রয়ছে। ঘটনার পর এরশাদকে এলাকার কামাল ভাই মটরসাইকল তুলে নিয়ে গেছে।
এবিষয় ইকবালের সাথে যাগাযাগ করার চষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।
তবে রাখালিয়াচালা আওয়ামীলীগ গ্রাম কমিটির সভাপতি নুর মােহাম্মদ মধু বলেন বিষয়টি আমি শুনছি, এর বেশিকিছু জানিনা। তবে বিষয়টি নাকি বহস্পতিবার মীমাংসা করার কথা রয়েছে। মীমাংসা করেছে কিনা আমার জানা নাই।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনােয়ার হােসেন চধুরী বলেন, এঘটনায় অভিযােগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে ।
Share Button