আশজাদ রসুল সিরাজী, গাজীপুর প্রতিনিধি :
গাজীপুর শহরের চতর বাজার, রাজেন্দ্রপুর রোড  ও সালনা এলাকায় অবৈধ গ্যাস ব্যবহারের দায়ে ৩ জনকে দুই সপ্তাহ করে কারাদন্ড ও ৪ জনকে এক লাখ ৩৫ হাজার টাকা জরিমানা করা হয় । তিতাস গ্যাস কর্তৃপক্ষ ও গাজীপুর জেলা প্রশাসনের যৌথ উদ্যোগে পরিচালিত উচ্ছেদ অভিযান ও ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এসব জরিমানা করা হয় । এসময় ওই সব এলাকার ১০টি স্পটে ২.৫ কিলোমিটার এলাকার গ্যাস লাইন উচ্ছেদ করা হয় । এতে ৫০০টি বাসার ১৫শ চুলার গ্যাস লাইন বিচ্ছিন্ন করা হয়  এবং ৪শ মিটার পাইপ উত্তোলন করে  জব্দ করা হয় ।  গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইকবাল হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয় ।
তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানীর গাজীপুর আঞ্চলিক অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী সুরুজ আলম জানান, গাজীপুরের চতর বাজার ও রাজেন্দ্রপুর রোড এলাকায় অভিযান চালিয়ে অবৈধ গ্যাস সংযোগের অভিযোগে স্থানীয় মোঃ সোবহান, মোঃ সোহেল ও নবী হোসেন নামের তিন ব্যাক্তিকে ২ সপ্তাহ করে কারাদন্ড ও চতর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ সিদ্দিকুর রহমানকে ১ লাখ টাকা ও অপর চারজনকে মোট ৩৫ হাজার টাকা জরিমানা করা হয় । এছাড়া একই দিন সালনা এলাকার মন্ত্রী বাড়ী রোড এলাকায় অভিযান পরিচালনা করা হয় ।
অভিযান পরিচালনাকালে  নির্বাহী ম্যাজিস্ট্রেটের সাথে তিতাস গ্যাস গাজীপুর অফিসের ব্যবস্থাপক  প্রকৌশলী  মো. সুরুজ আলম, উপব্যবস্থাপক  প্রকৌশলী আবু সুফিয়ান, প্রকৌ. মির্জা শাহনেওয়াজ লতিফ,  মো. মোশাররফ হোসেন, উপ-সহকারী প্রকৌশলী মো. সাবিনুর রহমান, সহকারী কর্মকর্তা মো. ইকবাল হোসেন চৌধুরী, বিক্রয় সহকারী আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
Share Button