রংপুর ব্যুরো: জাতীয় সংসদের বিরোধী দলীয় চীফ হুইপ ও জাতীয় পার্টির সাবেক মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি বলেছেন, শুধু পদ্মা সেতু নিয়ে থাকলে চলবে না। দ্রুব্যমুল্যের অস্বাভাবাবিক উর্ধগতিতে মানুষের নাভিশ্বাস উঠে গেছে, সিন্ডিকেটের মাধ্যমেই এটা করা হচ্ছে। এ বিষয়ে সরকারকে কার্যকর পদক্ষেপ নিতে হবে। আজ ১৫ নভেম্বর রোববার দুপুরে রংপুরের পল্লী নিবাসে প্রয়াত রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের মাজার জিয়ারত শেষে তিনি সাংবাদিকদের সাথে আলাপকালে একথা বলেন। এসময় দলটির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি মেয়র মোস্তিাফিজার রহমান মোস্তফা, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা সাধারণ সম্পাদক হাজি আব্দুর রাজ্জাক, জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, জেলা ছাত্রসমাজের আহবায়ক আরিফুর রহমান আরিফসহ জেলা ও মহানগর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় সাবেক প্রতিমন্ত্রী রাঙ্গা বলেন, করোনার কারণে মধ্যবিত্বরাও নিম্ন বিত্তহীন দিন আনা দিন খাওয়া হয়ে গেছে। তাদের ক্রয় ক্ষমতা নেই। দ্রব্যমূল্যের উর্ধগতির কারণে যেন কোন মানুষ না খেয়ে মারা না যায়, দুর্ভিক্ষ তৈরি না হয়, সেটি সরকারকে নিশ্চিত করতে হবে।
তিনি বলেন যেখানে আমাদের দেশের বাজেট ৬৭ হাজার কোটি টাকা। সেখানে সাড়ে ৮ হাজার কোটি টাকা কোন ব্যপার না। চীন না দিলে নিজেদের অর্থ্যায়নেই তিস্তার প্রকল্প বাস্তবায়ন করতে হবে। এছাড়াও ভারতের সাথে যে অভিন্ন ৫৪ টি নদী আছে সেগুলোও শাসন করতে হবে। তিস্তা খনন করা গেলে এই অঞ্চলের কৃষি উন্নত হবে। লাখ লাখ মানুষ স্বাভাবিক জীবনে ফিরতে পারবে।

Share Button