গাজীপুর প্রতিনিধি :
গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন আরিচপুর এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাত চক্র ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান করে দেশীয় অস্ত্র সহ চার ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্প গাজীপুর।
র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্প এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার-ফোর্সসহ জিএমপি, গাজীপুর টঙ্গী থানাধীন পূর্ব আরিচপুর এলাকার নতুন বাজার রেলগেইট প্রিন্স টেনলার্স এন্ড ফেব্রিক্স এর সামনে শহীদ আহসান উল্লাহ মাস্টার উড়াল সেতু এর নিচে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে মোহাম্মদ আলী(২৭), মোঃ মাসুদ(২৫), মোঃ মেহেদী হাসান(২২), মোঃ মিজানুর রহমান(২০) গাজীপুর’দেরকে হাতে নাতে গ্রেফতার করা হয়।
এসময় সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় আসামীদের নিকট হতে ২টি চাপাতি, ১টি চাকু ও ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
র‌্যাব আরো জানায়, আসামীদেরকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা একটি সংঘবদ্ধ ডাকাত চক্রের সক্রিয় সদস্য। তারা অপরাপর  সহযোগীদের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী ও মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই/ডাকাতি করে আসছে। এছাড়াও তারা জানায়, অপরিচিত কেহ তাদের এলাকায় নতুন আসলে তাদের গতিবিধি লক্ষ্য করে কৌশলে ছিনতাই/ডাকাতি কার্যক্রম করে এবং তাদের ছিনতাই/ডাকাতির কাজে বাধা দিলে সাধারণ পথচারীদেরকে উক্ত অস্ত্র দ্বারা আঘাত করে মালামাল লুট করে আসছে।
উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে জিএমপি গাজীপুর সদর থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন।
Share Button