মাহমুদুল্লাহ রিয়াদ। ছবি: সংগৃহীত

প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সেরে উঠলেন বাংলাদেশের টি-টুয়েন্টি দলের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। আজ মঙ্গলবার নিজের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে এক পোস্টের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন তিনি।

 পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দলে মুলতান সুলতানসের হয়ে পঞ্চম আসরের প্লে-অফে খেলার সুযোগ পেয়েছিলেন রিয়াদ। পাকিস্তানে খেলতে যাওয়ার প্রস্তুতি হিসেবে করোনা পরীক্ষা করালে দুই দফা রিয়াদের দেহে ভাইরাসের উপস্থিতি মেলে। এতে ক্রিকেট এবং পরিবার থেকে রীতিমত বিচ্ছিন্ন থাকতে হয়েছে দেশের এই ক্রিকেট তারকাকে।

যদিও রিয়াদের লক্ষণ-উপসর্গ প্রকট ছিল না। তবে নিয়ম মেনে আইসোলেশনেই ছিলেন। পিএসএলে রিয়াদের খেলা হয়নি তার বদলি খুঁজতে হয়েছে দলটিকে। তবে করোনা নেগেটিভ হয়ে রিয়াদ এখন প্রস্তুতি নেবেন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের জন্য, যেখানে তিনি খেলবেন জেমকন খুলনার হয়ে।

গতকাল পরীক্ষার জন্য নতুন করে নমুনা দিয়েছিলেন মাহমুদুল্লাহ, যার ফলাফল হাতে পেয়েছেন আজ (১৭ নভেম্বর)।

ফেসবুক পোস্টে রিয়াদ বলেন, আসসালামুয়ালাইকুম। আলহামদুলিল্লাহ, সর্বশক্তিমান আল্লাহর রহমতে, গতকাল আমার করোনার টেস্টে নেগেটিভ ফলাফল এসেছে। এখন শীঘ্রই যত তাড়াতাড়ি সম্ভব মাঠে ফিরে আসার চেষ্টা করবো। আপনার সমস্ত প্রার্থনা, ভালবাসা এবং সমর্থন জন্য ধন্যবাদ।

Share Button