রংপুর ব্যুরোঃ 
রংপুর মহানগরীর স্টেশন রোড এলাকার একটি বাড়ি থেকে প্রায় তিন হাজার পিস ইয়াবাসহ পুলিশের এএসআই মনিরুজ্জামান মনির কে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
আজ সোমবার সকালে নগরীর ঠিকাদার পাড়ার একটি বাড়িতে অভিযান চালিয়ে কুড়িগ্রাম জেলায় কর্মরত পুলিশের এএসআই মনিরুজ্জামানকে গ্রেফতার করা হয়।
 
রংপুর জেলা প্রশাসনের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব জানান, গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং পুলিশের উপস্থিতিতে নগরীর স্টেশন রোডের হিজরা মিলনের বাসার তৃতীয় তলায় অভিযান চালায়।
 
এ সময় ৬তলা ভবনের ৪র্থ তলা থেকে ৩ হাজার ১৯৮ পিস ইয়াবা, নগদ ৭ হাজার ৮০০ টাকা, ৯০০ টাকা মূল্যের প্রাইজবন্ড, ১ বোতল ফেনসিডিল, বিভিন্ন ব্যাংকের পাঁচটি চেক বই ও চারটি মোবাইলসহ কুড়িগ্রামে কর্মরত পুলিশের এএসআই মনিরুজ্জামানকে আটক করা হয়।
জানা গেছে, এর আগে মাদক সেবন ও কারবারির সঙ্গে জড়িত থাকার অভিযোগে সাময়িকভাবে বরখাস্ত করা হয়ে এএসআই মনিরুজ্জামানকে। বর্তমানে কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজড অবস্থায় আছেন মনিরুজ্জামান।
 
এএসআই মনিরুজ্জামান পরিবার নিয়ে রংপুর নগরীর ওই বাড়িতে ভাড়া থাকতেন এবং সেখানে মাদকের কারবার চালিয়ে আসছিলেন । ঠিকাদার পাড়ার ওই বাড়িটি হিজড়া মিলন নামে এক ব্যক্তির।
এ সময় ভাড়া বাসার মালিক কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজড থাকা এএসআই মনিরুজ্জামান কে গ্রেপ্তার এবং তার কাছ থেকে ৩ হাজার ১৯৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
পুলিশের ওই কর্মকর্তার বিরুদ্ধে এর আগেও মাদক ব্যবসার অভিযোগে তাকে সাময়িক বরখাস্ত করে রাখা হয়েছিল। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করে কারাগারে পাঠানোর মাদক আইনে মামলা করে কারাগারে পাঠানো হয়েছে।
Share Button