আশজাদ রসুল সিরাজী(গাজীপুর প্রতিনিধি):
গাজীপুরে গৃহবধু হত্যার ঘটনায় সোমবার দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সদস্যরা। গ্রেফতাররা হলো গাজীপুর মহানগরীর পোড়াবাড়ি পূর্বপাড়া কোনাপাড়া এলাকার মৃত জহির উদ্দিনের ছেলে মোঃ মোকসেদ আলী (৪২) ও একই এলাকার মোঃ আলমাছ উদ্দিনের ছেলে মোঃ জাহাঙ্গীর হোসেন (৩৮)।
মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআইয়ের পরিদর্শক এস এম শাকিল হাসান এক প্রেস
বিজ্ঞপ্তিতে জানান, গত ২০১৮ সালের ১৩ ডিসেম্বর মহানগরীর সদর থানার পোড়াবাড়ী পূর্বপাড়া (কোনাপাড়া) এলাকার জাকির হোসেনের পুকুর পাড়ে কাদার মধ্যে মাটিচাপা অবস্থায় অজ্ঞাত পরিচয়ের এক নারী (৩২) মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ১৫ ডিসেম্বর পুলিশ বাদি হয়ে সদর থানায় মামলা দায়ের করে।  পরে নিহত ওই নারীর নাম শিখা আক্তার বলে পুলিশ নিশ্চিত করে। তার বাড়ি কাপাসিয়ার আড়াল গ্রামে। তার স্বামী আল আমিন দুবাই প্রবাসী। শিখা আক্তার নগরীর ইপসা গেইট এলাকায় আনোয়ার হোসেনের বাড়িতে ভাড়া থাকতো। পরে মামলাটি গাজীপুর পিবিআই তদন্তের দায়িত্ব পায়।
পিবিআই আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বাসন থানার টেকনগপাড়া থেকে মোকসেদ আলীকে এবং পোড়াবাড়ি কোনাপাড়া এলাকা থেকে সোমবার সকারে জাহাঙ্গীর হোসেনকে গ্রেফতার করা হয়। এঘটনায় গত সোমবার বিকালে আসামী মোঃ মোকসেদ আলী স্বেচ্ছায় আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।
এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।
Share Button