আশজাদ রসুল সিরাজী (গাজীপুর প্রতিনিধি) :
ডা. মো. হাফিজ উদ্দিন গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের নতুন পরিচালক নিযুক্ত হয়েছেন। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ গত ১৬ নভেম্বর এক প্রজ্ঞাপনে তাকে এ পদে নিয়োগ প্রদান করে। মঙ্গলবার তিনি আনুষ্ঠানিকভবে দায়িত্ব গ্রহন করেন। এর আগে তিনি স্বাস্থ্য অধিদপ্তরের পারসোনেল-১ শাখার উপ-পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।
দুপুরে তাঁর কার্যালয়ে মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারিরা তাঁকে ফুল দিয়ে স্বাগত জানান। এসময় শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের অধ্যক্ষ মোঃ আসাদ হোসেন, হাসপাতালের উপ-পরিচালক ডা. তপনকান্তি সরকার, ডা. আব্দুল কাদের, সহকারী পরিচালক ডা. মোঃ আমিনুল ইসলাম, সহযোগী অধ্যাপক ডা. সুশান্ত কুমার সরকার, ডা. মনিরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।
ডা. মো. হাফিজ উদ্দিন গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার বারিষাব ইউনিয়নের কীর্তুনিয়া গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে ১৯৬২ সালের ৩০ অক্টোবর জন্ম গ্রহণ করেন। তার পিতার নাম মৃত মোঃ কালু প্রধান। তিনি ১৯৭৭ সালে চরদূর্লভ খান আঃ হাই সরকার উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং ১৯৮৫ সালে ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করেন। তিনি স্বাধীনতা চিকিৎসক পরিষদের আজীবন সদস্য ও বিএমএ গাজীপুর জেলা শাখার সদস্য ছিলেন। তিনি স্বাস্থ্য সম্পর্কিত বিষয়ে বিদেশে প্রশিক্ষণ গ্রহণ করেন।
Share Button