দিয়েগো ম্যারাডোনার মৃত্যুতে বিসিবির শ্রদ্ধা।ছবি: সংগৃহীত

দিয়েগো ম্যারাডোনার মৃত্যুতে শোকে স্তব্ধ গোটা বিশ্ব। কিংবদন্তি এই তারকা ফুটবলারের মৃত্যুতে শ্রদ্ধা জানিয়েছে বিসিবি। চলমান বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে আজ বৃহস্পতিবার প্রথম ম্যাচ শেষে ও দ্বিতীয় ম্যাচ শুরুর আগে ম্যারাডোনার আত্মার শান্তি কামনা করে এক মিনিট নীরবতা পালন করে টাইগার বোর্ড।

এতে বিসিবির কর্মকর্তারা ছাড়াও অংশ নেন আজকের দুই ম্যাচের চার দলের খেলোয়াড়রা সহ মাঠে উপস্থিত সংবাদকর্মী সহ সকলেই। পুরো বিষয়টি টেলিভিশন পর্দায় সরাসরি সম্প্রচার করা হয়।

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী সাবেক এই ফুটবলার ২৫ নভেম্বর ৬০ বছর বয়সে আকস্মিক মৃত্যুর কোলে ঢলে পড়েন। তার মৃত্যুতে শোক জানিয়েছে গোটা বিশ্ব। বাংলাদেশ ক্রিকেট বোর্ডও শোক জানিয়ে এক মিনিটের নীরবতা পালন করে।

ম্যারাডোনার শৈল্পিক ফুটবলের কারণে ফুটবল ভক্তদের বড় একটি অংশ ম্যারাডোনাকেই বিশ্বের সর্বকালের সেরা ফুটবলার মানেন। আর্জেন্টিনার প্রতি ফুটবল ভক্তদের অনুরাগের অন্যতম বড় কারণও তিনি।

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফুটবলার, ‘ফুটবল ঈশ্বর’ খ্যাত ম্যারাডোনা ২৫ নভেম্বর ৬০ বছর বয়সে মৃত্যুবরণ করেন। একজন কিংবদন্তির মৃত্যুতে ফুটবল অঙ্গন তো বটেই, ক্রিকেট অঙ্গনের তারকারাও শোক প্রকাশ করেন।

Share Button