চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি॥
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটের বীরমুক্তিযোদ্ধা মোঃ কাইজুল ইসলাম(৭৫) আর নেই। তিনি বৃহষ্পতিবার দিবাগত রাত ১২টার ৫০ মিনিটে নিজ বাসভবন কানসাট গোপলনগর (কাঠগড়) গ্রামে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজেউন)। তিনি দীর্ঘদিন থেকে প্যারালাইসিস রোগে ভূগছিলেন। শুক্রবার বেলা ১১টায় মরহুম বীরমুক্তিযোদা কাউজুল ইসলামকে রাষ্ট্রীয় মর্যাদায় কানসাট গোপালনগর মোড় কেন্দ্রীয় গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়।
শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাকিব-আল-রাব্বীর নেতৃত্বে শিবগঞ্জ থানা পুলিশের এক চৌকস দল গার্ড অব অর্নারের মাধ্যমে বীরমুক্তিযোদ্ধা মোঃ কাইজুল ইসলামকে রাষ্ট্রীয় সালাম জানান।
এসময় উপস্থিত ছিলেন, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (অপারেশন) ইকবাল পাশা, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা রুহুল আমিন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডিপুটি কমান্ডার আঃ মান্নান, সাংগঠনিক জেলা তোরিকুল আলম, শিবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বজলার রশিদ সনু, শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া প্রমূখ। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ মেয়ে ও অসংখ্যক আত্মীয়-স্বজন রেখে গেছেন। মরহুম বীরমুক্তিযোদ্ধা মোঃ কাইজুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

Share Button