মিঠুন চক্রবর্তী, দেব ও মনামী। ছবি: আনন্দবাজার পত্রিকা

স্টার জলসার রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এ নতুন রূপে হাজির হবেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। বুক ছোঁয়া কাঁচা-পাকা দাড়ি-গোঁফ।  ব্যাকব্রাশ করে আঁচড়ানো চুল কাঁধ ছুঁয়েছে।  সেখানেও রূপোলি ঝিলিক লুকোননি মিঠুন।  তার মধ্যেই চোখেমুখে ‘অ্যাংরি ইমেজ’ স্পষ্ট। গায়ে হুডওয়ালা কালো জ্যাকেট। গলায় জড়ানো ঘিয়ে রঙা উত্তরীয়।

এমন পোশাকে এবার জমবে আলোচিত সেই  ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’

তার সঙ্গে থাকবেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা দেব।  এমন মহাজোট বড় পর্দাও দেখাতে পারেনি। এদের সঙ্গে থাকছেন অভিনেত্রী মনামী ঘোষ।

জানুয়ারি থেকে শুরু হতে পারে এ শ্যুুট।

গত বছরের ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ১’ জমে গিয়েছিল মহাগুরুর উপস্থিতিতেই। সঙ্গে বিচারকের আসনে ছিলেন সোহম চক্রবর্তী এবং শ্রাবন্তী। এ বছর সোহম অন্য চ্যানেলের কমেডি শোয়ের বিচারকের আসনে। নতুন সিজনে কাকে দেখা যাবে, জল্পনা তাই ছিলই। তবে টেলিপাড়া ঘুণাক্ষরেও টের পায়নি, এত বড় ধামাকা ঘটতে চলেছে। খবর প্রথম প্রকাশ্যে আসে চ্যানেলের সামাজিক পাতায়। দেব তাঁর এবং মিঠুনের ফার্স্ট লুক ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘‘গুরু’ এবং ‘দেব’ আসছেন এক সঙ্গে।’’

আজও মিঠুন চক্রবর্তী মানেই তাঁর দু’টি ছবি ‘ডিস্কো ড্যান্সার’ আর ‘ডান্স ডান্স’।  নাচ নিয়ে রিয়্যলিটি শো-ও সুপারহিট হতে পারে দেখিয়ে দিয়েছেন মিঠুন। করোনা মহামারীর পরিস্থিতি আগের তুলনায় নিয়ন্ত্রণে আসতেই ফের ব্যস্ত হয়ে পড়েছেন অভিনেতা দেবও।  কলকাতায় বাংলাদেশি ছবি ‘কমান্ডো’র শ্যুট শেষ করে খুব শিগগিরি তিনি আসবেন বাংলাদেশে।  ছবির বাকি অংশের শ্যুট শেষ করতে।  ডিসেম্বরে শুরু হবে পরবর্তী ছবি ‘গোলন্দাজ’-এর শ্যুটিং।

Share Button