রংপুর ব্যুরো:
রংপুরে মহানগর মহিলা আওয়ামীলীগের উদ্যাগে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। আজ বুধবার (০২ ডিসেম্বর) সকাল ১১ টায় রংপুর মহানগর মহিলা আওয়ামীলীগের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল মহানগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নগরীতে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যূরালে এসে সেখানে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় রংপুর মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ বেগমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসমত আরা বন্যা এর সঞ্চালনায়, বক্তব্য রাখেন সহ-সভাপতি রুপালী আক্তার, সহ-সভাপতি মাজেদা বেগম, প্রচার সম্পাদক নাজনীন রহমান, সদস্য জাকিয়া আহসান লাকী, লুৎফর নাহার লেবুসহ মহানগর ও ওয়ার্ডের নারী নেত্রীবৃন্দ।
মানববন্ধনে নারী নেত্রীরা বলেন, যারা ধর্মের নামে অপপ্রচার চালাচ্ছে তাদেরকে অবিলম্বে গ্রেপ্তার করা হোক। একটি মহল ধর্মের নামে ভুল বুঝিয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে জনমনে বিভ্রান্তি তৈরি করছে। এই হুমকি শুধু ইসলাম ধর্মের নামে কোনও হুমকি না। এটি বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে অসম্প্রদায়িক চেতনার বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সেই পথেই শান্তির বার্তা নিয়ে বাংলাদেশ এগিয়ে নিয়ে যাচ্ছেন। এতে কোন বাধাঁ আসলে আমরা তার দাঁত ভাঙ্গা জবাব দেবো। আমরা রাজপথ ছাড়িনাই ছাড়বো না।

Share Button