রংপুর  ব্যুরোঃ

রংপুরে বিশ্ব  প্রতিবন্ধী দিবস উপলক্ষে বিভাগীয় প্রতিবন্ধী ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ এবং প্রতিবন্ধীদের আত্ন – উন্নায়ন  বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার  দুপুরে রংপুর মহানগরীর সুমি কমিউনিটি সেন্টারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
রংপুর বিভাগীয় প্রতিবন্ধী ফাউন্ডেশনের উপদেষ্টা ফেরদৌস আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন  রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তফাফিজার রহমান (মোস্তফা)। অনুষ্ঠানে বিশেষ অতিথি  ছিলেন রংপুর মা ও শিশু হাসপাতালের শিশু বিভাগের প্রধান ও  চেয়ারম্যান  অধ্যাপক এম. এ ওয়াহেদ, রংপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের সভাপতি রেজাউল ইসলাম মিলন, রংপুর মহানগর যুবলীগের সাধারন সম্পাদক মুরাদ হোসেন, বাংলার চোখের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব মোঃ তানভীর হোসেন আসরাফী,জাতীয় শ্রমিক লীগ রংপুর মহানগর শাখার সাধারণ সম্পাদক এম এ মজিদ এবং রংপুর মহানগর দোকান কর্মচারী ইউনিয়নের সাধারন সম্পাদক  ও  জাতীয় শ্রমিক লীগের রংপুর মহানগর শাখার  দপ্তর সম্পাদক  নাসিম আলী প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়। তারা সমাজের সম্পদ। বিশেষ চাহিদা সম্পন্ন এই শিশুদের সঠিক পরিচর্যা করে সমাজ গঠনে কাজ করার জন্য সকলকে এগিয়ে আসার আহ্বান জানান তারা।
Share Button