রংপুর ব্যুরো:
রংপুরে এরশাদের কবর জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করেন খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টি (জাপা)’র নেতৃবৃন্দ। গতকাল শুক্রবার বেলা ১২টায় রংপুর মহানগরীর দর্শনাস্থ পল্লী নির্বাসের লিচু বাগানে জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের কবরে ফুলের মাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে শ্রদ্ধা নিবেদন শেষে এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন কবর জিয়ারত ও দোয়া মোনাজাত করেন।
এ সময় উপস্থিত ছিলেন জাপার প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা, কেন্দ্রীয় সদস্য ইঞ্জিনিয়ার মোঃ খোরশেদ আলম, খাগড়াছড়ি জেলা জাপার উপদেষ্ঠা জহুর আলী, আবুল হোসেন, খাগড়াছড়ি জেলা জাপার আহবায়ক মনিদ্র লাল ত্রিপুরা, যূগ্ম আহবায়ক আমিনুল হক, সদস্য সচিব কেশব লাল দে, যূগ্ম সদস্য সচিব জিল্লুর রহমান, খাগড়াছড়ি জেলা মহিলা পার্টির সভানেত্রী সরবরিদে ও সম্পাদিকা ফুল বানুসহ খাগড়াছড়ি জেলা ও বিভিন্ন উপজেলার বিভিন্ন নেতৃবৃন্দ।
এছাড়াও জাপার কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগর জাপার যূগ্ম সম্পাদক লোকমান হোসেন, কেন্দ্রীয় সদস্য ও মহানগর জাপার সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম ও রংপুর সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড কাউন্সিলর মাহাবুবুর রহমান মঞ্জুসহ স্থানীয় জাপার অন্যান্য নেতৃবৃন্দ।

Share Button