[ছবি: সংগৃহীত]

ভারতের সঙ্গে ওয়ানডে, টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ চলছে অস্ট্রেলিয়ার। কিন্তু দ্বিতীয় ওয়ানডের পর থেকে কোনো ভালো খবর পাচ্ছে না অজিরা। একের পর এক খেলোয়াড় যুক্ত হচ্ছেন ইনজুরি ও না খেলার তালিকায়। যার কারণে সুযোগ থাকার পরেও ওয়ানডেতে ভারতকে হোয়াইট ওয়াশ করতে পারেনি তারা।

প্রথমে চোট পেয়ে ছিটকে যান ডেভিড ওয়ার্নার এবং অ্যাস্টন অ্যাগার। এরপর আনফিট থাকায় দোদুল্যমান অবস্থায় আছেন মার্কাস স্টয়নিস। সবশেষ বাদ পড়ার তালিকায় যুক্ত হলেন মিচেল স্টার্ক। টি-টোয়েন্টি সিরিজের বাকি দুই ম্যাচে খেলবেন না তিনি।

আনফিট অবস্থায় আছেন মার্কাস স্টয়নিস। এবার জানা গেলো টি-টোয়েন্টি সিরিজের বাকি দুই ম্যাচে খেলবেন না মিচেল স্টার্ক। পরিবারের পাশে থাকার জন্য ছুটি নিলেন দলের সেরা এই পেসার। বিষয়টি নিশ্চিত করেছেন অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার।

জানা যায়, স্টার্কের পরিবারের এক সদস্য অসুস্থ। যার কারণে শনিবার (৫ ডিসেম্বর) অনুশীলন থেকে সোজা বাড়িতে চলে যান তিনি। তাই দল সেরা পেসারকে নিয়েই বাকি টি-টোয়েন্টি খেলতে হবে অজিদের।

স্টার্কের না খেলা প্রসঙ্গে ল্যাঙ্গার বলেন, পরিবারের থেকে আপন আর কিছু নেই। তাই পরিবারের প্রয়োজনে সে ছুটে গেছে। আবার তার সুবিধা মতোই দলে ফিরতে পারবেন তিনি।

Share Button