ছবি দিয়েই অভিনয় ক্যারিয়ার শুরু করেছিলেন চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। তবে কয়েক বছর ধরে নাটক টেলিফিল্মেও অভিনয় করছেন তিনি।

 অন্যদিকে সিয়ামের অভিনয় ক্যারিয়ার শুরু হয় নাটক দিয়ে। নাটকে অভিনয় না করলেও এখন এই অভিনেতা শুধু ছবিতেই সীমাবদ্ধ রেখেছেন নিজেকে। এই দুই তারকা সাইদুর রহমান রাসেলের পরিচালনায় ‘মনের ভেতর নদী’ নামের একটি টেলিফিল্মে অভিনয় করেছিলেন ২০১৭ সালে।

সেটি ওই বছর রোজার ঈদে চ্যানেল আইতে প্রচার হয়।  টেলিফিল্মটি দর্শকদের কাছে প্রশংসিত হয়। তাই দর্শকদের আগ্রহের কারণে ৯ ডিসেম্বর বিকাল ৩টা ৫ মিনিটে আবারও প্রচার হবে টেলিফিল্মটি।

এতে অভিনয় প্রসঙ্গে সিয়াম বলেন, তখন ছোটপর্দার কাজ করতাম। টেলিফিল্মটি দর্শকের বেশ ভালো লাগে। আবারও এটি প্রচার হবে জেনে ভালো লাগছে। সময় পেলে আমিও এটি দেখব।

এদিকে এই দুই তারকা এখন ছবির কাজেই ব্যস্ত আছেন। নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় ‘গাঙচিল’ নামের একটি ছবিতে অভিনয় করছেন পূর্ণিমা।

অন্যদিকে সিয়ামের হাতে রয়েছে একাধিক ছবি। আগামী ১১ ডিসেম্বর চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘বিশ্বসুন্দরী’ নামের ছবিটি মুক্তি পাবে। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সিয়াম। এছাড়া দীপঙ্কর দীপনের ‘অপারেশন সুন্দরবন’, এ রাহিমের ‘শান’, রায়হান রাফির ‘ ইত্তেফাক’ ইত্যাদি।

Share Button