[জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া।ফাইল ছবি]

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। তিনি নিজেই বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। নুসরাত ফারিয়া বলেন, ‘জ্বর ও ঠাণ্ডা দেখা দিলে করোনা টেস্ট করাই। আমার রিপোর্ট পজিটিভ এসেছে। কিন্তু শারীরিক কোনো জটিলতা নেই। দোয়া চাই সবার কাছে।’

করোনায় আক্রান্তের মিছিল শোবিজে দিন দিন বেড়েই চলছে। আজ শনিবার দুপুরে জানা গেছে অভিনেতা আরেফিন শুভ করোনায় আক্রান্ত হয়েছেন। এবার খবর এলো করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া।

নুসরাত ফারিয়া কাজ করছিলেন ‘যদি কিন্তু তবু’ নামের ওয়েব ফিল্মে। সিনেমাটির পরিচালক শিহাব শাহীন। সেখানেই করোনায় আক্রান্ত হন ফারিয়া, এমনটাই মনে করছেন তিনি।

এদিকে শিহাব শাহীন বলেন, ‘গত ৭ ডিসেম্বর থেকে আমি জ্বরে আক্রান্ত। ধীরে ধীরে আমার স্বাদ-ঘ্রাণ শক্তি চলে যায়। করোনা টেস্ট করাইনি। ধারণা করছি করোনা পজিটিভ আমার। সেজন্যই বাসায় আইসোলেশনে রয়েছি। গত ৯ তারিখ আমরা সর্বশেষ শুটিং করি। আজ থেকে আবার শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু এখন করোনার জন্য শুটিং বন্ধ রেখেছি।’

শিহাব শাহীন পরিচালিত ‘যদি কিন্তু তবু’ নামের ওয়েব ফিল্মে নুসরাত ফারিয়া অভিনয় করছেন অপূর্ব’র বিপরীতে। এটি ভারতীয় একটি ওয়েব প্লাটফর্মের জন্য নির্মিত হচ্ছে।

Share Button