[শাহরুখ খান ও দীপিকা পাডুকোন। ছবি: সংগৃহীত]

খানদের হাত ধরে অভিষেকেই বাজিমাত করা নায়িকার সংখ্যা বলিউডে নেহায়েত কম নয়। বর্তমান সময়ের জনপ্রিয় তারকা দীপিকা পাডুকোনের নামটিও বাদ পড়েনি সেই তালিকা থেকে। শাহরুখ খানের নায়িকা হিসেবে ‘ওম শান্তি ওম’ সিনেমায় ডাবল চরিত্রে অভিনয় করে অভিষেকেই তারকা বনে যান এই অভিনেত্রী। পরপর ৩টি সিনেমায় শাহরুখের নায়িকা হয়ে সফল জুটির তকমাও জুড়ে দেন নিজেদের নামের পাশে।

শাহরুখ-দীপিকা জুটি মানেই যেন দর্শকদের বাড়তি প্রত্যাশা, নতুন কোনো চমক। তবে অনেকদিন এই জুটিকে পর্দায় দেখেননি তাদের ভক্তরা। অবশেষে তাদের অপেক্ষার পালা শেষ হচ্ছে। ইয়াশ রাজ ফিল্মের নতুন সিনেমা ‘পাঠান’-এ আবারো একসঙ্গে যাবে তাদের। এরইমধ্যে সিনেমাটির শুটিং শুরু করেছেন তারা।

এ প্রসঙ্গে দীপিকা বলেন, ‘আমার বলিউড যাত্রা শুরু হয়েছে শাহরুখ খানের হাত ধরে। আমরা এর আগে বেশ কয়েকটি সিনেমায় জুটি বেঁধে কাজ করেছি। দর্শকরা যে আমাদের একসঙ্গে দেখতে চান তা সিনেমাগুলোর সফলতা দেখলেই বোঝা যায়। তাছাড়া শাহরুখের সঙ্গে কাজ মানেই নতুন সাফল্য।’

চলতি বছরের শুরুর দিকে ‘ছাপাক’ সিনেমায় ভিন্নরূপে হাজির হয়েছিলেন দীপিকা। নতুন সিনেমাতেও অন্য এক দীপিকাকে দেখার অপেক্ষায় রয়েছেন তার ভক্তরা।

Share Button