জীবনের নতুন সুখবর জানাতে নতুন বছরের প্রথম দিনকে বেছে নিলেন বিশ্বাসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নিজের ফেসবুক ও ইনস্টাগ্রাম পেজে স্ত্রী শিশির আল হাসানের সঙ্গে একটি মুহূর্ত শেয়ার করেছেন তিনি। ছবি দেখেই আন্দাজ করে নেওয়া যাচ্ছে, আবারও সন্তানের মুখ দেখতে যাচ্ছেন তারা। মন্তব্যের ঘরে ক্রিকেটারদের অভিনন্দন বার্তা জানান দিচ্ছে জল্পনাই সত্যি!

জাতীয় দলের সতীর্থকে অভিনন্দন জানিয়েছেন ক্রিকেটার ইমরুল কায়েস। ইনস্টাগ্রামে সাকিবের পোস্টের মন্তব্যের ঘরে তার ভেরিফায়েড পেজ থেকে বলা হয়েছে, ‘কঙ্গরেচুলেশন’।

শুক্রবার (১ জানুয়ারি) দুপুর ২টায় পোস্ট করা ছবিটিকে ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে তুমুল আলোচনা। এখন পর্যন্ত সাকিবের পোস্ট করা ছবিতে ইনস্টাগ্রামে লাইক পড়েছে ৭০ হাজার ৫০০টি এবং কমেন্ট পড়েছে ১ হাজার ৭২টি। অন্যদিকে ফেসবুকে লাইক পড়েছে প্রায় ৩ লাখ এবং কমেন্ট পড়েছে ৩০ হাজারের মতো।

কিছুদিন আগে দ্বিতীয় সন্তানের মুখ দেখেছেন সাকিব ও শিশির দম্পতি। গত বছরের ২৪ এপ্রিল পৃথিবীতে আসে ইররাম হাসান। ধারণা করা হচ্ছে, সাকিবের পোস্ট করা ছবিটি আমেরিকায় তোলা। তখন শিশিরের গর্ভে তাদের দ্বিতীয় সন্তান। আরেক কন্যাসন্তান।

Share Button