শাহরুখ খান। ছবি: সংগৃহীত

গৎবাঁধা পথে হাঁটার মানুষ কোনদিনই ছিলেন না শাহরুখ খান। তাই ২০২১ সালকে স্বাগত জানানোর ক্ষেত্রেও ব্যতিক্রমের পথে হাঁটলেন তিনি। দেরিতে শুভেচ্ছা জানিয়েও অনুরাগীদের খুশি করে দিলেন শাহরুখ খান। জানিয়ে দিলেন, নতুন বছরেই বড়পর্দায় ক্যামব্যাক করছেন তিনি।

শনিবার সকালে টুইটারে হাজির হন কিং খান। সেখানেই জানান ২০২১ সালের বড়পর্দায় প্রত্যাবর্তনের খবর। ৩ মিনিট ১৫ সেকেন্ডের এই ভিডিওতে কৌতুকের ছলে জানান, তার টিমের কেউ নেই বলেই নিজে নিজে সমস্ত আয়োজন করেছেন।

কিং খান আরো জানান, জীবনের পথে খারাপের পর আর খারাপ হওয়ার কিছু থাকে না। তলানিতে পৌঁছে গেলে সেখান থেকে শুধুই উত্তরণের রাস্তা খোলা থাকে। তাই বলিউড বাদশার বিশ্বাস- নতুন বছর সমস্ত কিছু ভাল হবে। নতুন করে জীবন হাসবে।

নিজের এই শুভেচ্ছা বার্তার একেবারে শেষেই শাহরুখ বলেন, ‘তাহলে ২০২১ সালে বড়পর্দায় দেখা হচ্ছে!’

Here’s wishing you all a safe, happy and prosperous 2021… pic.twitter.com/COgpPzPEQJ

— Shah Rukh Khan (@iamsrk) January 2, 2021

২০১৮ সালে ‘জিরো’র ব্যর্থতার পর, বিরতি নিয়েছিলেন শাহরুখ। গত বছরের শেষে ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে যোগ দিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল সেই ছবি। শোনা গিয়েছে, ছবির প্রথম পর্যায়ের শুটিং শেষ করে ফেলেছেন কিং খান। তাই বছরের শুরুতেই সুখবর দিয়ে দিলেন তিনি। আর এতেই উচ্ছ্বসিত শাহরুখ-অনুরাগীরা। শুভেচ্ছা ও ভালবাসায় টুইটার ভরিয়ে দিয়েছেন তারা।

Share Button