রংপুর ব্যুরো:
নানা আয়োজনের মধ্যদিয়ে পালিত হয়েছে রংপুর জেলা ও মহানগর ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী।
আজ সোমবার সকালে ঐতিহ্য ও গৌরবের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রািতষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন, সকাল ৮টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন,কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
১৯৪৮ সালের এই দিনে উপমহাদেশের সর্ববৃহৎ এ ছাত্র সংগঠন প্রতিষ্ঠা করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রংপুরবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রংপুর জেলা ছাত্রলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি সুমন সরকার ও সাধারণ সম্পাদক রাকিবুল হাসান কানন।
বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে সকল ছাত্রলীগ নেতাকর্মীদের শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ মহানগর রংপুর শাখার সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল। তিনি একান্ত বিবৃতিতে জানান, বাংলাদেশ ছাত্রলীগ সময়ের পরিক্ষায় হার না মানা এক ঐতিহ্যবাহী সংগঠন। বঙ্গবন্ধুর ছাত্র-রাজনীতির দর্শন বর্তমান প্রজন্ম লালন করেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে, জীবন বাজি রেখে জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে কাজ করছে।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ, রংপুর মহানগর সাধারণ সম্পাদক শেখ আসিফসহ ছাত্রলীগ নেতাকর্মীদের শুভকামনা জানান তিনি।

Share Button