বলিউড তারকা ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

বলিউড তারকা ক্যাটরিনা কাইফ কাজের পাশাপাশি প্রেম নিয়ে একাধিকবার এসেছেন খবরের শিরোনামে। আবারো এ নিয়ে শুরু হয়েছে জোর গুঞ্জন। ভিকি কৌশলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। নতুন বছরের শুরুতে এ জুটির প্রেমের পালে হাওয়া লেগেছে। এখন পর্যন্ত তারা এ কথা স্বীকার না করলেও নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে ক্যাটরিনা ও ভিকির ছবি পোস্টকে কেন্দ্র করে অনেকটাই নিশ্চিত হওয়া গেছে তাদের সম্পর্কের বিষয়ে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, আলিবাগের একটি হোটেলে ছুটি কাটাচ্ছেন তারা। সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের বোনের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন ক্যাটরিনা। যেখানে দু’জনকেই কালো ও নীল হুডিতে দেখা যাচ্ছে। তিনি ছবির ক্যাপশনে লেখেন, ‘সোয়েটার ওয়েদার।’

ক্যাটরিনা কাইফের পোস্ট করা ইনস্টাগ্রাম স্টোরির ব্যাকগ্রাউন্ডের কাঁচে দেখা যায় ভিকির মুখের প্রতিচ্ছবি। আর এতে আরো স্পষ্ট হয় যে, ক্যাটরিনা-ইসাবেলা, ভিকি-সানিরা একসঙ্গেই বেড়াতে গিয়েছেন।

এর আগে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে ভিকির সঙ্গে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছিলেন ক্যাটরিনা। এরপর একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মুখোমুখি হন তারা। অনুষ্ঠানের মঞ্চে মজা করে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দেন ভিকি। সামাজিক যোগযোগ মাধ্যমে দৃশ্যটি ভাইরালও হয়।

Share Button