বার্সেলোনা। ছবি: সংগৃহীত

বার্সেলোনা ভক্তদের জন্য আবারো দুঃসংবাদ। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে হানা দিয়েছে ক্লাবটিতে। বার্সেলোনার কোচিং স্টাফদের দুজনের কোভিড-১৯ পজিটিভ আসায় বন্ধ করে দিতে হয়েছে অনুশীলন। নিজেদের অফিশিয়াল ওয়েবসাইটে খবরটি নিশ্চিত করেছে বার্সা।

ক্লাবটির পক্ষ থেকে জানানো হয়, দুজনের করোনা শনাক্তের ব্যাপারটি ক্রীড়া ও স্বাস্থ্য কর্তৃপক্ষকে জানানো হয়েছে। মঙ্গলবার লা লিগার নিয়ম মেনে সবার পরীক্ষা করা হবে। আপাতত অনুশীলন বন্ধ রাখা হয়েছে। অনুশীলনের নতুন সময় ও বিলবাওয়ের মুখোমুখি হওয়ার আগে সংবাদ সম্মেলনের বিষয়ে জানিয়ে দেওয়া হবে।

উয়েস্কার বিপক্ষে জয়ের পর আগামীকাল বুধবার ( ৬ জানুয়ারি) রাতে অ্যাথলেটিকো বিলবাওয়ের মুখোমুখি হওয়ার কথা ছিল বার্সেলোনার। তখনই এল দুঃসংবাদ। এর ফলে ম্যাচের আগে অনুশীলন পিছিয়ে দেওয়া হয়েছে। বিলবাওর বিপক্ষে ম্যাচ খেলতে যাওয়ার আগে বার্সেলোনার সব খেলোয়াড় ও কোচিং স্টাফের পুনরায় করোনা পরীক্ষা করা হবে। রিপোর্টের ওপর ভিত্তি করে পরবর্তী পদক্ষেপ নেবে বার্সা।

লা লিগায় বেশ উত্থান-পতনের মধ্য দিয়ে যাচ্ছে বার্সেলোনা। টানা ছয় ম্যাচ অপরাজিত দলটি। কিন্তু ঘরের মাঠে পয়েন্ট খুইয়েছে ভ্যালেন্সিয়া ও এইবারের বিপক্ষে। টানা দুই জয়ের পর কিছুটা আত্মবিশ্বাসী হয়ে ওঠা দলটাকে এবার নতুন করে ভাবতে হচ্ছে করোনা নিয়ে।

লা লিগার শীর্ষে থাকা অ্যাতলেটিকোর চেয়ে ১০ পয়েন্ট পিছিয়ে মেসির দল। এখন পর্যন্ত ১৬ ম্যাচে বার্সেলোনার পয়েন্ট ২৮। অন্যদিকে, তাদের চেয়ে এক ম্যাচ কম খেলেও ৩৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অ্যাতলেটিকো মাদ্রিদ। এছাড়া রিয়াল মাদ্রিদ আছে তালিকার দুইয়ে।

Share Button