নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় জিএম কাদের। ছবি: সংগৃহীত

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস থেকে দেশের মানুষকে বাঁচাতে সরকারকে দ্রুত কার্যকর উদ্যোগ নিতে হবে। দেশের মানুষ অধীর আগ্রহে করোনা ভ্যাকসিন-এর জন্য অপেক্ষা করছে।

আজ মঙ্গলবার ( ৫ জানুয়ারি) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যান-এর বনানী কার্যালয়ে দলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। চুক্তি অনুযায়ী সময়মত ভারত থেকে করোনা প্রতিরোধের ভ্যাকসিন পাওয়া না গেলে টিকা উৎপাদনকারী বিকল্প প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ করতে সরকারের প্রতি আহবানও জানান তিনি। জিএম কাদের বলেন, যেকোন মূল্যে দেশের মানুষের জন্য বিনামূল্যে করোনা ভ্যাকসিন নিশ্চিত করতে হবে।

আওয়ামীলীগ প্রশাসন দিয়ে দেশ চালাচ্ছে উল্লেখ করে জিএম কাদের বলেন, আওয়ামী লীগ রাজনীতির মধ্যে নেই বললেই চলে। আর বিএনপি নেত্রী মুচলেকা দিয়ে জেল থেকে বের হয়েছেন, তারেক রহমানের গ্রহণযোগ্যতার অভাব আছে। তাই বিএনপির পক্ষেও রাজনীতির মাঠে টিকে থাকা দুরূহ। কিন্তু মানুষের আস্থা ও ভালোবাসা নিয়ে জাতীয় পার্টি রাজনীতির মাঠে টিকে আছে। রাজনীতির মাঠে জাতীয় পার্টি হচ্ছে সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি।

এসময় জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, দেশের মানুষের সামনে উন্নয়ন ও সুশাসন দেয়ার ঐতিহ্য রয়েছে একমাত্র জাতীয় পার্টির। তাই দেশের মানুষ আবারো জাতীয় পার্টির শাসনামলে ফিরে যেতে চায়। দেশের মানুষ জাতীয় পার্টির লাঙ্গল প্রতিকে ভোট দিতে আগ্রহ ভরে অপেক্ষা করে আছে। জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করতে নেতা-কর্মীদের প্রতি আহবান জানান তিনি।

Share Button