লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোঃ রকি পাটওয়ারী (৩৫) নামে এক যুবলীগ কর্মীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৫ জানুয়ারি) সকাল ৭.৩০ মিনিটে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সোমবার (৪ জানুয়ারি) রাত ৮ টার দিকে উপজেলার দরবেশপুর ইউপির আলিপুর বাজারের পূর্ব মোড়ে দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন।
রকি দরবেশপুর ইউপির আলিপুর গ্রামের মিয়ারাজ পাটওয়ারী বাড়ির মৃত ইউসুফ পন্ডিতের ছেলে ও ইউনিয়ন যুবলীগের সক্রিয় কর্মী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, ঘটনার সময় মোটরসাইকেল যোগে রকি বাড়ির দিকে যাচ্ছিলো। এসময় আলিপুর বাজারের পূর্ব মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে রকির মাথা ও হাতসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়৷ অবস্থার অবনতি দেখে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন তাকে ঢাকা মেডেকেল কলেজে প্রেরন করে। ঘটনার সময় স্থানীয়রা পিকআপটিকে আটক করলে পরে পুলিশ এসে পিকআপটি থানা হেফাজতে নিয়ে আসে।
এসময় স্থানীয়রা আরো জানান, সড়কের আলীপুর থেকে কচুয়া মাঝখানে এ বাঁকটিতে প্রতিবছর ৩/৪টি দূর্ঘটনা ঘটে৷ এ সড়কের দুপাশের স্থানীয় ও সরকারী বিভিন্ন প্রজাতির গাছ এবং জঙ্গলের বেষ্টুনিতে মোড়টিতে গাড়ী বা মানুষ যাতায়াত দেখা যায় না৷ ফলে এ সব দূর্ঘটনা ঘটে৷ এ ব্যাপারে তারা প্রতিকারে সংশ্লিষ্ট প্রশাসনের নিকট জোর দাবী জানান৷
রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রকি মারা গেছে। দুর্ঘটনা কবলিত পিকআপ ও মোটরসাইকেল থানা হেফাজতে আছে। ঘটনার সময় পিকআপ চালক দ্রুত পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় নিহতের পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share Button