পিএসজি কোচ মাওরিসিও পচেত্তিনো। ছবি: সংগৃহীত

শৈশবের ক্লাব বার্সেলোনাকে ছেড়ে শেষ পর্যন্ত প্রিয় বন্ধু নেইমারের সাথে পিএসজিতে যোগ দিবেন কি লিওনেল মেসি? ম্যানেজার হিসেবে দায়িত্ব নেয়ার পর নিজের প্রথম সংবাদ সম্মেলনে সেই সম্ভাবনাকে উড়িয়ে দিলেন না মউরিসিও পচেত্তিনো। বললেন, ‘বিশ্বের যেকোনো বড় ফুটবলারই চাইলে পিএসজিতে আসতে পারে’।

স্বাভাবিকভাবেই দলবদলের বাজারে এখন সবচেয়ে বড় গুঞ্জন লিওনেল মেসিকে নিয়ে। সামনের জুনেই বার্সেলোনার সাথে চুক্তি শেষ হয়ে যাবে মেসির, তাই এখনই করতে পারবেন অন্য যেকোনো ক্লাবের সঙ্গে প্রাকচুক্তি। বার্সা ছাড়লে মেসির সম্ভাব্য দুই গন্তব্য হতে পারে ম্যানচেস্টার সিটি ও পিএসজি। স্বদেশী মেসিকে রাজি করাতে পারবেন কিনা পচেত্তিনো এই ব্যাপারে সরাসরি কিছু না বললেও তিনি ইঙ্গিতে বলেন, ‘পিএসজির মতো একটি ক্লাব সবসময় বিভিন্ন মাত্রার ফুটবলারদের দিকে নজর রাখে। এবং ক্লাবকে সবচেয়ে বেশি সাহায্য করবে এমন খেলোয়াড়দের আনার সিদ্ধান্তই আমরা নিবো।’

একাধিক ফরাসি সংবাদমাধ্যমের খবর, সামনের দলবদলে মেসি, সার্জিও রামোস, মোহামেদ সালাহর মতো ফুটবলারের দিকে তাকিয়ে থাকবে পিএসজি। আর এই দলবদলে ডেলে আলী, ক্রিশ্চিয়ান এরিকসনদের দলে ভেড়ানোর চেষ্টা করছে ফরাসি ক্লাবটি।

Share Button