[নির্বাচনী প্রচারণায় রোশান।]

বাবার পক্ষে ভোট চাইতে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভার নির্বাচনী মাঠে নেমেছেন একমাত্র ছেলে চলচ্চিত্র অভিনেতা জিয়াউল হক রোশান।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র প্রার্থী বাবা নূরুল হক ভূঁইয়ার পক্ষে ভোটের জন্য মাঠ চষে বেড়াচ্ছেন তিনি।
শনিবারসহ গত দুই দিন পৌরসভার দুর্গাপুর, নারায়ণপুর, দেবগ্রাম ও পৌর শহরের সড়কবাজার এলাকায় গণসংযোগ ও উঠান বৈঠকে অংশগ্রহণ করেন রোশান। এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন এবং তাদের কাছে বাবার জন্য ভোট চান।

জানা গেছে, অভিনেতা জিয়াউল হক রোশানের বাবা মোহাম্মদ নূরুল হক ভূঁইয়া আখাউড়া পৌরসভার সাবেক মেয়র। এছাড়াও তিনি উপজেলার দক্ষিণ ইউনিয়নের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।

আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য আখাউড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে ফের নির্বাচন করতে যাচ্ছেন নূরুল হক ভূঁইয়া। তাই বাবার প্রচারণায় এখনই নেমে পড়েছেন রোশান।

জিয়াউল হক রোশান যুগান্তরকে বলেন, আমার বাবার জনপ্রিয়তা বারবার নির্বাচিত হওয়া থেকেই বোঝা যায়। তিনি সাধারণ মানুষের সঙ্গে অনায়াসে মিশে যেতে পারেন। রাত নেই দিন নেই বাবা সবার সমস্যায় এগিয়ে যান।

তিনি বলেন, বাবার জীবদ্দশায় টানা জনপ্রতিনিধিত্ব করলেও শহরে আমাদের একটি মাথাগোঁজার ঠাঁইও নেই, নেই ব্যাংক ব্যালেন্স। বাবা সৎমানুষ বলেই এবারও তিনি নির্বাচিত হবেন বলে আমার বিশ্বাস। এ সময় তার সঙ্গে বাল্যবন্ধুসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

আখাউড়া নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, চতুর্থ ধাপের ঘোষিত তফসিল অনুযায়ী- রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল শুরু হবে ১৭ জানুয়ারি, বাছাই ১৯ জানুয়ারি এবং প্রত্যাহারের শেষ সময় ২৬ জানুয়ারি।

আখাউড়া পৌরসভায় ইভিএমে ১৪ ফেব্রুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।

Share Button