নতুন ধারাবাহিক ‘হিট’ নাটকের অভিনেত্রীরা। ছবি: সংগৃহীত

২০২১ সালের প্রথম দিন থেকেই শুরু হচ্ছে ‘হিট’। নতুন ধারাবাহিক নাটকটির পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ জানিয়েছেন, নতুন ইংরেজি বছর উপলক্ষে দর্শকদের জন্য তার এই উপহার। তিনি আশা করছেন, সব বয়সীরা এটি উপভোগ করবেন।

১ জানুয়ারি ২০২১ থেকে সপ্তাহে দুই দিন শুক্র ও শনিবার রাত ৮টা ১৫ মিনিটে বাংলাভিশনে দেখা যাবে ‘হিট’-এর প্রতিটি পর্ব। এরপর রাত ৯টা থেকে সিনেমাওয়ালা ইউটিউব চ্যানেলে নাটকটি উপভোগ করতে পারবেন দর্শকরা।

ধারাবাহিকটিতে অভিনয় করেছেন একঝাঁক তারকা। অভিনেতাদের মধ্যে থাকছেন হাসান মাসুদ (মোতালেব), সাজু খাদেম (রুস্তম), ইশতিয়াক আহমেদ রুমেল (মোবারক), মুকিত জাকারিয়া (কবির), নাজিমউদ্দিন রাজু (জামাল), তানজিম হাসান অনিক (বুলবুল), আনোয়ার হোসেন (শহিদ), আনোয়ার হোসেন (মজনু), তারেক (আরিফ), নাজমুল হাসান (নাজমুল), হারুন রশীদ (হারুন), আরমান আহমেদ উৎসব (উৎসব)।

নতুন বছরের প্রথম ধারাবাহিক ‘হিট’

অভিনেত্রীর তালিকায় আছেন আশনা হাবিব ভাবনা (ঝুমকা), সারিকা সাবাহ (বীথি), মনিরা আক্তার মিঠু (দিলশাদ খানম), সেমন্তি শৌমি (ললনা), সুমাইয়া আনজুম মিথিলা (জুলেখা), নীলাঞ্জনা নীল (নিপা), ফাইরুজ তাসনিম (রুনা)।

‘হিট’ হলো মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ১৩তম ধারাবাহিক। তার সঙ্গে এটি রচনা করেছেন মারুফ রেহমান। নাটকটির টাইটেল সং গেয়েছেন অয়ন চাকলাদার। এটি লিখেছেন জনি হক, সুর ও সংগীত পরিচালনায় নাভেদ পারভেজ