চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মার্কেটের তিনটি দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার (১২ ফেব্রুয়ারী) দিবাগত রাত ২টা হতে ৪টা পর্যন্ত এ ঘটনা ঘটে। শনিবার (১৩ ফেব্রুয়ারী) সকালে সদর মডেল থানা পুলিশ এসে ডাকাতি হওয়া দোকান পরিদর্শন করে এবং জিজ্ঞাসাবাদের জন্য নৈশ-প্রহরী জামালকে আটক করেছে। ডাকাতি হওয়া দোকানের মালিক মেসার্স প্রান্তিক নুর ব্যাটারীর মালিক নুরুল ইসলাম জানান, প্রায় ৮-১০ জন চোর নৈশ-প্রহরী জামালকে বেঁধে একটি ট্রাকে আটকে রেখে নগদ অর্থ ও ব্যাটারি নিয়ে যায়। দোকানের প্রায় ২ লক্ষ টাকার ব্যাটারী ও নগদ ৩৭ হাজার টাকা নিয়ে গেছে।
চুরি হওয়া মেসার্স সিয়াম মটরস এর মালিক উজ্জ্বল জানান, তার দোকানের তালা ভেঙ্গে প্রায় সাড়ে ৫ লক্ষ টাকার টায়ার নিয়ে গেছে। অপর দোকান মেসার্স সৌদিয়া টায়ার মটরস এর মালিক আব্দুল মালেক বলেন, দোকান হতে প্রায় ১০ লক্ষ টাকার টায়ার নিয়ে গেছে ডাকাতরা। এক দোকানদার জানান, সিসিটিভি ফুটেজে দেখা গেছে, ডাকাতরা রাত ২টা হতে ৪ টা পর্যন্ত ওই মার্কেটের তিনটি দোকানে চুরি করা টায়ার ও ব্যাটারি একটি ট্রাকে তুলছে। তারপর তার ট্রাকটি নিয়ে বিশ্বরোডের দিকে নিয়ে যায়।
মেসার্স সিয়াম মটরস এর মালিক উজ্জ্বল জানান, নৈশ-প্রহরী জামালকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিয়ে গেছে। সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মো. মোজাফফর হোসেন চুরির বিষয়টি নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদের জন্য নৈশ-প্রহরীকে আটক করা হয়েছে। মামলার তদন্ত সাপেক্ষে ডাকাত সদস্যদের আটকের চেষ্টা অব্যাহত রেখেছে পুলিশ।