চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি

ঐতিহাসিক ৭ মার্চ পালন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। দিবসটি পালনে নানা রকম কর্মসূচী গ্রহণ করে জেলা প্রশাসন ও বাংলাদেশ আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জজেলা শাখা। সকাল ৮টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন আওয়ামী নেতৃবৃন্দ।
এরপরে “একটি তর্জণী, একটি ভাষণ, একটি স্বাধীনতা” শ্লোগাণ সম্বলিত ব্যানার নিয়ে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি পৌর এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলার ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান হরিমোহন সরকারী উচ্চবিদ্যালয় মাঠের পূর্ব দক্ষিণ কোণে অবস্থিত জাতীর পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নেতৃবৃন্দ। এ সময় সেখানে বাংলাদেশ আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সাবেক সাংসদ মো. আব্দুল ওদুদ বিশ্বাস, সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রুহুল আমিন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আক্তার, স্বাধিনতা চিকিৎসক পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি ডা. গোলাম রাব্বানী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আজিজুর রহমান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শরিফুল আলম, এ্যাডভোকেট মো. মিজানুর রহমান মিজান, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি ও গ্রামীন ট্রাভেলসের চেয়ারম্যান আলহাজ্ব মো.মোখলেসুর রহমান, জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মো. মনিরুল ইসলাম,
দপ্তর সম্পাাদক মো. আরিফুর রেজা ইমন, যুব ও ক্রীড়া সম্পাদক আজিমুল আহসান রিমন, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম আতিক, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, মহিলা যুবলীগের সভাপতি ও জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান এ্যাডভোকেট ইয়াসমিন সুলতানা রুমা, মহিলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শান্তনা হক শান্তা, রানীহটি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সমাজ সেবক আলহাজ্ব আনোয়ারুল ইসলাম সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এদিকে সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসনের পক্ষে জাতির জণকের প্রতিকৃতিতে পূষ্পস্তবক অর্পণ করেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) একেএম তাজকির উজ জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্রনাথ ওঁরাও, সহকারী কমিশনার মো. রুহুল আমিনসহ প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীরা। পরে নবাবগঞ্জ সরকারী কলেজের পক্ষে অধ্যক্ষ শংকর কুমার কুন্ডু ও শিক্ষকবৃন্দ, সিটি কলেজ, বিজনেস ম্যানেজম্যান্ট কলেজ, বন বিভাগ কর্তৃপক্ষ, শিল্পকলা একাডেমী, মুক্তিযোদ্ধা কমান্ডসহ সরকারী বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান জাতির জণকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।