বিয়ের সম্পর্ক খুব একটা মধুর নয়। জনপ্রিয় অভিনেতা সৌরভের সঙ্গে বিয়েটা তার টেকেনি। বিয়ের আট বছরের মাথায় বিচ্ছেদ হয়ে যায় দু’জনের। জীবনের একটি কঠিন অধ্যায় কাটিয়েছেন নামজাদা অভিনেত্রী মধুমিতা সরকার। সব কিছু সামলে এখন বেশ খানিকটা দৃঢ়চেতা, সাবলম্বী তিনি। তবে এর মাঝেই সম্পর্কের নতুন সমীকরণ তার জীবনে।

‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকে প্রথমবার সৌরভ-মধুমিতাকে একসঙ্গে দেখা যায়৷ এরপরই গাঁটছড়া বেঁধেছিলেন এই পাওয়ার কাপল। তবে রিল লাইফের তাদের এই রসায়ন রিয়েল লাইফে এসে পথ হারায়। মধুমিতা টলিউডে এই মুহূর্তে অন্যতম আলোচিত নায়িকা। প্রায়শই নিজের লুক নিয়ে নানা পরীক্ষাও করতে দেখা যায় তাকে। মধুমিতাকে মাঝে মাঝেই বোল্ড লুকে দেখা যায়। নেটদুনিয়ায় যার ঝড় আছড়ে পড়ে।

সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ মধুমিতা। ভক্তদের সঙ্গে বেশ ভালোই সম্পর্ক তার। সম্প্রতি নায়িকার সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে অনেকেই ইঙ্গিত দিচ্ছেন নতুন সম্পর্কে জড়াচ্ছেন মধুমিতা। কারণ ইনস্টাগ্রামের রিল ভিডিওতে ‘আই লাভ ইউ’ বলেছেন মধুমিতা। নিজেই সে কথা বলেছেন তিনি।

টলিউডে এই মুহূর্তে নতুন নায়িকাদের কথা বললে তার কথা উঠে আসে। প্রথমে ছোট পর্দায় অভিনয় শুরু করেছিলেন তিনি। খুব কম সময়ের মধ্যেই দর্শকের মন জয় করে নিয়েছিলেন। আলোচিত অভিনেত্রী হল মধুমিতা সরকার। পাশের বাড়ির মেয়ে পাখি এবং পরে বাড়ির বউ ইমনের ইমেজ ভেঙে ‘লাভ আজ কাল পরশু’ সিনেমায় একেবারে অন্য ভূমিকায় দেখা যায় তাকে। কিন্তু আবার ‘চিনি’তে একই জিনিস উঠে এসেছিল। ফের পাশের বাড়ির মেয়ের ভূমিকায় ধরা দেন অভিনেত্রী।