চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। রবিবার (২৮ মার্চ) দুপুর দেড়টার দিকে সদর উপজেলার বারোঘরিয়ায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষে একজন ও ইসলামপুর ইউনিয়নের পিয়ার বিশ্বাসের ঘাট এলাকায় দুপুর ২টার দিকে বালু ভর্তি ট্রাক্টর চাপায় অপর আরেক মোটরসাইকেল আরোহী নিহত হয়।
সদর থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার বারোঘরিয়ায় মহানন্দা সেতুর উপর আরেকটি মোটরসাইকেলের ধাক্কায় ছিটকে পড়লে মোটরসাইকেল আরোহী আসিফ (৩৫) গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন এবং চেকপোস্টের পুলিশ সদস্যদের সহযোগিতায় চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
অন্যদিকে, সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের পিয়ার বিশ্বাসের ঘাট এলাকায় বালু ভর্তি ট্রাক্টর চাপায় ১ যুবক নিহত হয়েছে। নিহত মো. সাগর আলী সদর উপজেলার ইসলাম ইউনিয়নের নতুন কাজিপাড়ার আবুল হোসেন ও হসনেয়ারা বেগমের ছেলে। সদর মডেল থানার এসআই আশীষ কুমার সরকার জানান, ঐ এলাকায় ট্রাক্টরে ও ট্রলিতে করে বালু আনানেয়া করা হয়। বালু ভর্তি ট্রাক্টর যাবার সময় পেছনের অংশ খুলে গিয়ে মোটরসাইকেল আরোহীর ওপর পড়ে। এতে গুরুতর আহত হয় সাগর। পরে আহত অবস্থায় উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সাগর।দুইজন মোটরসাইকেল আরোহীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন।

Share Button