নিজের অভিনয় দিয়ে ইতিমধ্যে দর্শকদের মাঝে আলাদা জায়গা করে নিয়েছেন মাহিয়া মাহি। ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা সবসময়ই স্টাইল করতে পছন্দ করেন। শুধু পর্দায় নয়, মাহি সরব আছেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও। ভক্তদের সঙ্গে নিজের দৈনন্দিন কর্মকাণ্ড শেয়ার করতে পছন্দ করেন এই নায়িকা। এবার নতুন স্টাইলে হাজির হলেন তিনি। ভ্রু কেটে নিজের ভিন্ন লুক এনেছেন এই অভিনেত্রী।

মঙ্গলবার (৩০ মার্চ) নতুন লুকের বেশকিছু ছবি নিজের ফেসবুক ও পেজে প্রকাশ করেন মাহি। ক্যাপশনে লেখেন, ‘আয় হায় করসি কি আমি! কেমন লাগে?’

ছবিতে দেখা যাচ্ছে তার ভ্রুর কোণায় স্টাইল করে কাঁটা। নিজেকে এই লুকে কেমন লাগছে, তাও জানতে চান তিনি। তবে এই লুক কোনো নতুন সিনেমার জন্য কিনা, সেটা উল্লেখ করেননি তিনি। ছবিগুলোর কমেন্ট বক্সে অসংখ্য ইতিবাচক ও নেতিবাচক দুই ধরনের কমেন্টই পড়েছে। তবে কোনোটিরই রিপ্লাই দেননি এই অভিনেত্রী।

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির ব্যতিক্রমী সব কান্ড বিভিন্ন সময়েই ভক্তরা সামাজিক মাধ্যমে দেখে থাকেন। কিছুদিন আগে একসঙ্গে একশ’ বাঁধাকপি কিনে সবাইকে চমকে দিয়েছিলেন মাহি। গাড়ি ভর্তি করে বাঁধাকপি নিয়ে গেছেন নিজের গ্রামের বাড়িতে। পরে অবশ্য এতো বাঁধাকপি তিনি কী করেছিলেন, তা জানা যায়নি।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি বিয়ে করে সংসার করছেন। তবে সংসার করলেও সিনেমা থেকে দূরে নেই অভিনেত্রী। গত ২৮ মার্চ (রোববার) দুই চিত্রনায়িকা বন্ধু বিদ্যা সিনহা মিম ও নুসরাত ফারিয়ার সঙ্গে ব্যাপক আড্ডা জমান এই চিত্রনায়িকা। এ সময় মাহির সঙ্গে তার স্বামী মাহমুদ পারভেজ অপুও ছিলেন। পরে সেসব ছবি ফেসবুকেও প্রকাশ করেন তিনি।

২০১২ সালে ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে মাহিয়া মাহি বাংলা সিনেমায় পদার্পণ করেন। তারপর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক ছবিতে কাজ করে যাচ্ছেন তিনি। মৌসুমী-শাবনূর ও পপি-পূর্ণিমাদের যোগ্য উত্তরসূরি হয়ে নিজেকে প্রতিষ্ঠা করেছেন তিনি। এখন পর্যন্ত বহু ব্যবসা সফল সিনেমা তিনি উপহার দিয়েছেন। মাহি কাজ করেছেন ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়া মন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা দ্য লিডার’, ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’, ‘কৃষ্ণপক্ষ’, ‘জান্নাত’সহ অনেক দর্শক নন্দিত সিনেমায়।