শনিবার, এপ্রিল ৩, ২০২১ খৃষ্টাব্দ বিএনপির চেয়ারপারসন দেশ নেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির জাতীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য ড. খোন্দকার মোশাররফ হোসেন, ভাইস-চেয়ারম্যান ডাঃ এ জেড এম জাহিদ হোসেন, আহাম্মদ আজম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক ডাঃ আজিজুল হক, অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার, যুগ্ন মহাসচিব হাবিবুন্নবী খান সোহেল, সমাজ কাল্যান বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন ও সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম বকুল সহ সারাদেশের অসুস্থ্য নেতাকর্মীদের সুস্থতা কামনায় এবং নারায়নগঞ্জ জেলা মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক দেলওয়ার হোসেন দিলুর আত্মার মাগফিরাত কামনায় সিদ্ধেশ্বরী জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, যুগ্ন আহ্বায়ক নাদিম চৌধুরী, জাকির হোসেন খাঁন,ওমর ফারুক পাটোয়ারী, কবির উদ্দিন মাস্টার,কাজী কামাল উদ্দিন আহম্মদ বাঁধন মিয়া, জহিরুল ইসলাম বাসার, কেন্দ্রীয় কমিটির সদস্য তবারক হোসেন, কামাল উদ্দিন চৌধুরী টিটু, সরিফুর রহমান রিপন, তানভীর আহমেদ, ফজলে কাদের সোহেল ও মহানগর নেতা আব্দুর রশিদ উপস্থিত ছিলেন।

মিলাদ ও দোয়া মাহফিলে বৈষয়িক মহামারী করোনা ভাইরাস সহ সকল মহামারী থেকে বাংলাদেশ সহ বিশ্ববাসীকে রক্ষা এবং দেশে ও জাতীর কল্যান কামনায় মহান আল্লাহর নিকট দোয়া করা হয়।