রংপুর ব্যুরো:

করোনায় ক্ষতিগ্রস্ত কর্মহীন রিকশা ভ্যান শ্রমিক ও তাদের পরিবারের হাতে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা তুলে দিয়েছেন রংপুর জেলা প্রশাসন। কর্মহীন রিকশা ভ্যান শ্রমিকদের হাতে এ সহায়তা তুলে দেন রংপুর  জেলা প্রশাসক মোঃ আসিব আহসান।

আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় রংপুর জেলা স্কুল প্রাঙ্গণে এ সহায়তা প্রদান করা হয়। করোনাকালীন সময়ে কর্মহীন অবস্থায় থাকা রিকশা ভ্যান শ্রমিকদের মাঝে এ সহায়তা প্রদান কার্যক্রম পরিচালিত হয়েছে। এসময় ৪০০ জন রিকশা ভ্যান শ্রমিকের মাঝে সহায়তা প্রদান করা হয়।

এ বিষয়ে রংপুর জেলার জেলা প্রশাসক মোঃ আসিব আহসান বলেন, “করোনা ভাইরাসের কারণে খেটে খাওয়া অনেক মানুষ বেকার হয়ে পরেছেন, জীবিকা হারিয়েছেন। এতে করে অনেকে খাদ্য অভাবে রয়েছেন। এই মহামারিতে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার নিয়ে রংপুর জেলা প্রশাসন অসহায় কর্মহীনদের পাশে রয়েছে।

জেলা প্রশাসক আরও জানান,রিকশা ভ্যান শ্রমিক ছাড়াও অন্যান্য কর্মহীন পেশাজীবিদের মাঝেও মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপপরিচালক সৈয়দ ফরহাদ হোসেন,ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা আবু তাহের মো: আক্তারুজ্জামান প্রমুখ।