চরফ্যাশন প্রতিনিধি ॥ ভোলার চরফ্যাশনের পুর্ববাজার মিরাজের দোকান থেকে শনিবার রাত ১০ টায় সময় ৩শ মরা মুরগী ড্রেসিং কালে মোঃ রাসেল (২৫) নামের এক যুবক আটক করে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায় করেছেন ভ্রাম্যমান আদালত। এসময় দোকান মালিক মিরাজ পালিয়ে যায়। রাসেল উপজেলার আবুবকরপুর গ্রামের মৃত শহিদ দালালের ছেলে।

জানা যায়, ওই যুবক উপজেলার আবু বক্করপুর থে‌কে ভ‌্যা‌নে ক‌রে ৩০০টি মরা মুরগি বি‌ক্রির জন্য চরফ‌্যাশনের পূর্ববাজার মিরাজের দোকা‌নে ড্রেসিং করছিল। এসময় খবর পেয়ে পৌর মেয়র মোঃ মো‌র্শেদ ও কাউন্সিলর আক্তারুল আলম সামুসহ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রিপন কুমার বিশ^াস। ভ্রাম্যমান আদালত রাসেলকে আটক করে ৫০ হাজার টাকা জরিমানা আদায়, অনাদায়ে ৩মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রিপন কুমার বিশ^াস এর সত্যতা নিশ্চিত করে বলেন ভোক্তা অধিকার আইণে ওই যুবকের ৫০ হাজার টাকা জরিমানা আদায়, অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। তবে জরিমান অনাদায় হওয়ায় তাকে ছেড়ে দেয়া হয়েছে। ঘটনার পর পৌর মেয়র মোঃ মোরশেদ চরফ্যাশন বাজারের মুরগি ড্রেসিং বন্ধ করার ঘোষণা দিয়েছেন।