ফিলিস্তিনি জনগণের বিরুদ্ধে ইসরাইলের সাম্প্রতিক আগ্রাসনের ক্ষেত্রে মিডিয়া যুদ্ধে তেলআবিব হেরে গেছে বলে মন্তব্য করায় সিএনএনের ইহুদি উপস্থাপিকা বিয়ানা গোলোদ্রায়গা পাক পররাষ্ট্রমন্ত্রীর ওপর চরমভাবে ক্ষিপ্ত হয়ে ওঠেন। খবর সিএনএনের।
এছাড়াও পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মেহমুদ কোরেশিকে ইহুদিবিদ্বেষী বলে দোষারোপ করেন মার্কিন টেলিভিশন চ্যানেল সিএনএনের ইহুদি উপস্থাপিকা।
সিএনএনকে দেওয়া লাইভ সাক্ষাৎকারে গত শুক্রবার পাক পররাষ্ট্রমন্ত্রী খুব সাধারণভাবে মন্তব্য করেন- ইসরায়েলি নিয়ন্ত্রিত গণমাধ্যম এবং এসব গণমাধ্যমের সঙ্গে ইসরায়েলের প্রভাবশালী সম্পর্ক রয়েছে।
তিনি বলেন, গণমাধ্যমের সঙ্গে ইসরায়েলের প্রভাবশালী সম্পর্ক থাকার পরেও তারা মিডিয়া যুদ্ধে হেরে যাচ্ছে। স্রোত এখন ইসরায়েলের বিপরীতে।
শাহ মেহমুদ কোরেশির এ বক্তব্যের পর বিয়ানা গোলোদ্রায়গা সাংবাদিকসুলভ আচরণ বাদ দিয়ে কোরেশিকে ইহুদিবিদ্বেষী বলে অভিযুক্ত করেন। বিয়ানা গোলোদ্রায়গা নিজেও একজন ইহুদি নাগরিক।
বিয়ানা গোলোদ্রায়গা পরে পাক পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎকারের কয়েকটি ভিডিও ক্লিপ টুইটারে শেয়ার করেছেন। তবে বহু সাংবাদিক পাক পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যকে সমর্থন করে তার পাশে দাঁড়িয়েছেন। সূত্র : সিএনএন