টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলার ১নং অর্জুনা ইউনিয়ন পরিষদের গুণধর অতিজনপ্রিয়তা অর্জনকারী অর্জুনা ইউনিয়ন আওয়ামী লীগের সুযোগ্য সভাপতি গণমানুষের নেতা মো. আইয়ুব আলী মোল্লা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উন্নয়ন মূলক বরাদ্দকৃত সকল প্রকল্পের কাজের মান নিয়ম অনুসারে করায় এলাকায় মানুষের কাছে ব্যাপক ভাবে প্রশংসিত হয়েছে।

অর্জুনা ইউনিয়ন পরিষদ এলাকা ঘুরে জানা যায়, অতিজনপ্রিয় মো. আইয়ুব আলী মোল্লা একজন ন্যায়-নীতির বিশ^াসী মানুষের আপদ-বিপদে সহযোগীতাকারী, সু-শিক্ষিত, মেধাবী হিসেবে ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দলকে চাঙ্গা করনসহ বিভিন্ন ভালো কাজে লিপ্ত থাকেন। তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে অর্জুনা ইউনিয়নের উন্নয়নের জন্য তৎপর হয়ে ভালো কাজ করছেন। তিনি ১৯বৎসর যাবৎ তিনবারের নির্বাচিত সফল চেয়ারম্যান হিসাবে সুনাম অর্জন করেছেন এলাকায়। ইউনিয়ন পরিষদের গ্রাম আদালত ও গ্রাম্য সালীশ দরবার ন্যায়-নীতির ভিত্তিতে করায় মানুষ তার প্রতি সন্তোষ প্রকাশ করেছে। অর্জুনা ইউনিয়ন পরিষদের বরাদ্দকৃত সকল প্রকল্পের কাজের মান ভালো করায় সরকার ও বিভিন্ন এনজিও কর্তৃক প্রশংসনীয় ও একাধিকবার পুরষ্কৃত হয়েছেন। আসন্ন অর্জুনা ইউপি নির্বাচনে মো. আইয়ুব আলী মোল্লা অতিজনপ্রিয় থাকায় এবারও শতভাগ নৌকা প্রতীক পাবেন বলে আওয়ামী লীগের বিভিন্ন সূত্র থেকে জানা গেছে। অর্জুনা ইউনিয়নে আওয়ামীলীগের সম্ভাব্য নৌকার প্রতীকের প্রত্যাশী থাকলেও তাদের তেমন জনসমর্থন ও গ্রহনযোগ্যতা নেই বলে এলাকা সূত্রে জানা যায়।

বর্তমান সফল চেয়ারম্যান মো. আয়ুব আলী মোল্লা যেমটি সুনাম অর্জনকারী তার মরহুম পিতা- মৃত ছোবাহান মোল্লা একই ইউনিয়নের সুনাম অর্জনকারী দীর্ঘ্য দিনের চেয়ারম্যান হিসেবে দ¦ায়িত্ব পালন করেছেন। মৃত ছোবাহান মোল্লা চেয়ারম্যান যেমনটি ছিল মানুষের প্রতি দরদ, ঠিক তেমনটি মানুষের প্রতি হিতোসিভাব সৃষ্টি করেছে সুযোগ্য ছেলে মো. আইয়ুব আলী মোল্লা।

বর্তমান চেয়ারম্যান মো. আইয়ুব আলী মোল্লা জানান, আমার মরহুম পিতা- মানুষের সেবামূলক কাজে লিপ্ত থেকে অর্জুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে, সঠিক দ্বায়িত্ব পালন করেছেন। পিতার রুহের মাগফেরাতের জন্য সকলের দোয়া কামনা করছি। আমি গত ১৯ বৎসর যাবৎ অর্জুনা ইউনিয়ন পরিষদের জনগনের ভোটে নির্বাচিত হয়ে মানুষের সেবামূলক কাজ ও সরকারের উন্নয়নমূলক কাজের ইউপি সদস্যগণ ও সকলের সহযোগীতায় সঠিক দ্বায়িত্ব পালন করতে পেরে ইউনিয়ন বাসীর কাছে কৃতজ্ঞ। আমি ইউনিয়ন পরিষদের সকল কর্মকান্ডে এলাকাবাসীর সহযোগীতা কামনা করছি, আল্লা হাফেজ