ষ্টাফ রিপোর্টার : চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করায় প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছে চলচিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর। ডিবি কার্যালয় থেকে বেরিয়ে একথা জানান তিনি। এসময় তিনি বলেন, শিল্পীসমিতি পরীমণির সঙ্গে আছে।
আজ মঙ্গলবার (১৫ জুন) দুপুরে ডিবি কার্যালয়ে তিনি এসব কথা বলেন।
এর আগে সোমবার রাতে শিল্পী সমিতির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে পরীর পাশে থাকার আশ্বাস দেওয়া হয়।
সেখানে বলা হয়, সম্প্রতি বিরুলিয়া সাভার এলাকায় বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমণি’র সঙ্গে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার প্রেক্ষিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি তীব্র নিন্দা জ্ঞাপন করছে। এ বিষয়ে ইতোমধ্যেই মামলা রুজু হয়েছে এবং কয়েকজন আসামিও গ্রেফতার হয়েছে। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি পরীমণির সার্বিক সহযোগিতা করতে দৃঢ় অঙ্গীকারবদ্ধ।
এদিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় প্রধান অভিযুক্ত নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির গ্রেফতারের বিষয়ে সন্তোষ প্রকাশ করে চিত্রনায়িকা পরীমণি। আজ মঙ্গলবার (১৫ জুন) প্রথম প্রহরে নিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে এক পোস্টে তিনি এ কথা জানান।

ওই পোস্টে তিনি লেখেন, আমার বিশ্বাস আমার আস্থা ভুল ছিলো না। আইন সবার উপরে। শুধু সেই সঠিক জায়গায় পৌঁছানটাই যত কষ্ট! আইনশৃঙ্খলা বাহিনী, সকল সাংবাদিক, সকল সহকর্মী এবং দেশের মানুষ যারা আমার এই দুঃসময়ে আমার পাশে ছিলেন, আছেন আমি সবার প্রতি আজীবন কৃতজ্ঞ। আপনারাই আমার সাহস। আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে তিনি লেখেন, আসামিদের গ্রেফতার করা হয়েছে। এখন আমার চাওয়া আসামিরা যেন দৃষ্টান্তমূলক শাস্তি পায়। কোনোভাবেই যেন এই ধরনের লোকেরা আর কোনো মেয়েকে এভাবে নির্যাতন অপমান করার সাহস না পায়। আমি হার মানবনা। আমি এই অন্যায়ের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাব।
পোস্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি লেখেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনি এই দেশের আশীর্বাদ। আপনি মা। আপনি মমতার আঁচলে জড়িয়ে রাখেন আপনার সকল সন্তানকে।