বিনোদন রিপোর্টার : ফের বিয়ে করলেন ছোটপর্দার জনপ্রিয় মডেল ও অভিনেতা আলমগীর হোসেন নিলয়। গত (৭ জুলাই) পারিবারিক সিদ্ধান্তে বিয়ে করেছেন এ অভিনেতা। পাত্রীর নাম নাম তাসনুভা তাবাসসুম হৃদি। তিনি ঢাকার গার্হস্থ অর্থনীতি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন নিলয় আলমগীর নিজেই।
এই তথ্য নিশ্চিত করে নিলয় জানান, গত ৭ জুলাই তার উত্তরায় বাসায় শুভবিবাহের কাজ সম্পন্ন হয়েছে। করোনার কারণে ছোট পরিসরেই করা হয় বিয়ের আয়োজন। ফলে বিয়েতে শুধুমাত্র দুই পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন।
বিয়ের খবর এতদিন গোপন রাখার কারণ ব্যাখ্যা করে নিলয় আলমগীর বলেন, ‘করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় কঠোর বিধিনিষেধ চলছিল। এসবের মধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছি, তাই কাউকে জানাইনি। আমরা সর্বোচ্চ স্বাস্থ্যবিধি মেনে বিয়ের অনুষ্ঠান করেছি।’
নিলয়ের বিয়েতে উপস্থিত ছিলেন অভিনেতা শ্যামল মাওলা, মাহা শিকদার, সালহা খানম নাদিয়া প্রমুখ।
স্ত্রী হৃদিকে নিয়ে নিলয় আলমগীর বলেন, হৃদি লেখাপড়ার পাশাপাশি নিজেকে লেখক, সাংবাদিক মনে করেন। প্রাতিষ্ঠানিক কোনো কার্যক্রমে যুক্ত না থাকলেও সমাজসেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠনের গণ যোগাযোগের দায়িত্ব পালন করছেন।ওর মনমানসিকতা খুবই ভালো। সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে নানা ধরনের কাজ করে।
উল্লেখ্য, ২০১২ সালে সানিয়াত হোসেন পরিচালিত ‘অল্প অল্প প্রেমের গল্প’ সিনেমায় একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান নিলয় ও মডেল-অভিনেত্রী আনিকা কবীর শখ। ২০১৬ সালের ৭ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জুটি। তবে তাদের সেই বিয়ে খুব বেশি দিন টেকেনি। ২০১৭ সালেই পারিবারিক বোঝাপড়ার কারণে নিলয়-শখের সেই সংসার ভেঙ্গে যায়। তাসনুভা তাবাসসুমের সঙ্গে নিলয়ের এটি দ্বিতীয় সংসার।