খাগড়াছড়ি প্রতিনিধি :

খাগড়াছড়ি মহালছড়ি উপজেলার ৪ নং মাইচছড়ি  ইউনিয়নে প্রধানমন্ত্রীর আশ্রায়ন প্রকল্পের ঘর উপহার পেয়ে ৫১ অসহায় ভূমিহীন  পরিবার উচ্ছ্বসিত।

মহালছড়ি উপজেলার ৪ নং মাইচছড়ি  ইউনিয়নে আশ্রয়ণ ১-২ নং প্রকল্পে প্রধানমন্ত্রীর উপহার  ঘর পেয়ে উচ্ছ্বসিত ৫১ পরিবার  মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ  জানান।

এমন বিশেষ প্রকল্পে লাখো ভূমিহীন  ও অসহায়  পরিবারের মাঝে  স্বপ্নের ঘর উপহার দেওয়ার জন্য  আনন্দ খুশিতে আত্বহারা এই অসহায় পরিবার গুলো।

এবং সংশ্লিষ্ট ইউনিয়ন চেয়ারম্যান মেম্বারদের প্রতিও  জনবান্ধব ভূমিকার জন্য প্রশংসা করে ধন্যবাদ জানান  ঘর উপহার পাওয়া পরিবারগুলো ।

অন্যের ঘরে আশ্রিত মানুষগুলো এখন নিজের ঘরে বাস করার সুযোগ পেয়েছেন। বিষয়টি তাদের কাছে স্বপ্নের মতো।

মঙ্গলবার বার (১৪ আগস্ট) সকালে সরেজমিন ঘুরে ঘরগুলোতে কোথাও ঘরে ফাটল কিংবা মেঝের সিমেন্ট উঠে যাওয়ার মতো ঘটনা পরিলক্ষিত হয়নি।

যদিও কোন কোন  ইউপিতে অনিয়মের অভিযোগ ওঠেছিল।কিন্তু, সরেজ জমিনে ঘুরে বিভাগীয় তদন্ত দল কোন অভিযোগ পাই নাই।
৪ নং মাইচছড়ি  ইউনিয়নের কোন অনিয়ম তথ্য এখন পর্যন্ত পাওয়া যাই নাই।

স্বপ্নের ঠিকানা প্রধানমন্ত্রীর উপহার পাকা ঘর পাওয়া অসহায় হত-দরিদ্র,গৃহহীন ও ভূমিহীন পাহাড়ি-বাঙালী পরিবারের সদস্যদের মুখে উচ্ছ্বাস ও আনন্দের হাসি দেখা গেছে। যদিও,এই এলাকায় আরও অনেক হতদরিদ্র ভূমিহীন পরিবার রয়েছে,  তারা ও আশা করছে পর্যায়ক্রমে তারাও  প্রধানমন্ত্রীর বিশেষ উপহার স্বপ্নের বাড়ি পাকা ঘর  পাবেন।

এ ইউনিয়নের ঘর পাওয়া  উপকারভোগী নোয়া পাড়ার শশুর বালা  চাকমা,পচায় কার্বারী পাড়ার সুইসাপ্রু   মারমা, বুলি পাড়ার মংশিপ্রু মারমা, কাটিংটিলার প্রতিবন্ধী পরিবার মরিয়ম বেগম, ম্যামাচিং মারমা  ও পাগজ্যাছড়ির চুম্রাপ্রু মারমা দৈনিক সংবাদ সংযোগ কে জানান, প্রধানমন্ত্রীর উপহার ঘর মাথা গোঁজার ঠাঁই হিসেবে পেয়ে আমরা খুবই আনন্দিত। আমাদের প্রধানমন্ত্রীর উপহার ঘর চেয়ারম্যান মেম্বারগণ স্বচ্ছতার সাথে বুঝিয়ে দেয়ায় আমরা তাদেরকে ধন্যবাদ জানাই।

বিশেষ করে চার বারের নির্বাচিত চেয়ারম্যান সাজাই মারমাকে।

যিনি নিরলসভাবে সকল সম্প্রদায়ের জন্য উক্ত ইউনিয়নে সততা নিয়ে জনবান্ধব ও কল্যাণমুখী কাজ করে যাচ্ছেন।

মহালছড়ি  উপজেলা নির্বাহী অফিসার জোবাইদা আক্তার বলেন,আশ্রায়ন প্রকল্পের ঘর পরিদর্শন করেছি।কোন অনিয়ম নাই। পর্যায়ক্রমে সকল ইউনিয়নে ঘর গুলো  বুঝিয়ে দেওয়া হবে।